দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ মহিবুল ইসলাম (বরগুনা):
প্রেম জড়িয়ে একই বাবার ঔরসজাত সন্তান দু’ভাই-বোন। বিয়ে পর্যন্ত করতে চায় তারা। ঘটনাটি পাথরঘাটা উপজেলার ১ নং রাহানপুর ইউনিয়ানের ৭ নং ওয়ার্ডের পূর্ব লেমুয়া গ্রামে।

জানা গেছে, পাথরঘাটা উপজেলার পূর্ব লেমুয়া গ্রামে বসবাসকারি আব্দুর কামাল ঔরসজাত সন্তান প্রথম স্ত্রীর ছেলে আরিফ (১৭) পেশায় ইজিবাইক চালক এবং দ্বিতীয় স্ত্রীর মেয়ে রাবেয়া (১৪), দু‘ভাই-বোনের (অবশ্য সৎ) বিয়ের ঘটনা নিয়ে গ্রাম জুড়ে চাঞ্চল্য তৈরী হয়েছে।

ভাই-বোনের বিয়ের প্রস্তাব দেয় সর্বশেষ কাহিনী ফাঁস হয়ে গেলে তাদের বিচারের দাবি উঠে। যাতে আর কেউ এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটাতে পারেন। আর এ বিয়ে বৈধ নয় বলে জানিয়েছেন স্থানীয় জনগন।

পরিবারের সদস্য ও স্থানীয়রা এই প্রতিবেদককে জানান, আব্দুর কামাল প্রথম স্ত্রীকে নিয়ে পাথরঘাটা উপজেলার রাহানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া গ্রামে বসবাস করার সময় ছেলে আরিফ জন্ম নেয়। পরে ওই বিয়ে বিচ্ছেদ হলে, আব্দুর কামাল একই এলাকার লতিফ মোল্লর মেয়ে হাসিনা দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে সংসার শুরু করেন।

সেই সংসারে জন্ম নেয় মেয়ে রাবেয়া। ছেলে আরিফ ও মেয়ে রাবেয়ার সাথে দীর্ঘদিনের প্রেম। এরই মধ্যে আরিফ ও রাবেয়া তাদের বাবার বাড়িতে আসা-যাওয়ার মাঝে গোপনে সম্পর্কে জড়িয়ে পড়েন।

আরিফের মা লাখী(নাজমা) বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, এর আগেও গ্রামের রাজু নামে এক নেতার কাছে বিচার দেন গণমাধ্যম কর্মী ঘটনা স্থান গেলে রাজু নামে এক লোক মুঠোফোনে জানতে চায় গণমাধ্যম কর্মী কাজ কি?

গণমাধ্যম কর্মী ইউপি সদস্যকে জানালে সে ঘটনা স্থানে এসে ছেলে ও মেয়ের বাবার সাথে কথা বলে গণমাধ্যম কর্মীকে জানায় তারা কাল শনিবার বিকাল ৩ টায় বৈঠকে বসবেন।

আরিফের মা লাখী(নাজমা) বলেন, নিজের জন্ম দেয়া সন্তানরা এমন কর্মকাণ্ডে জড়িয়ে পড়বে তা কোনো মা সহ্য করতে পারবে না।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version