দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তরণী কান্ত সুমন, রংপুর জেলা প্রতিনিধিঃ
আসন্ন ইউপি নির্বাচনে রংপুর জেলার তিন উপজেলায় গতকাল ২৮ নভেম্বর ২১ ইং সকাল থেকে বিকেল অব্ধি সুষ্ঠু পরিবশে নির্বাচন অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে রংপুরের কাউনিয়া উপজেলা, তারাগঞ্জ উপজেলা এবং রংপুর সদর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এবং নির্বাচন কার্যালয় সুত্রেঃ বিজয়ীদের ফলাফল ঘোষনা করা হয়।

রংপুর জেলার কাউনিয়া উপজেলায় নির্বাচনে ৬টি ইউনিয়নের মধ্যে বালা পাড়া নৌকার প্রতীক নিয়ে মোঃ আনছার আলী, টেপামধুপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মোটর সাইকেল প্রতীক নিয়ে মোঃ রাশিদুল ইসলাম, কূর্শা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে আঃ মজিদ সরকার, সারাই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে মোঃ আসরাফুল ইসলাম, হারাগাছ ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে মোঃ রাজু আমম্মেদ এবং শহীদ বাগ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে মোঃ আঃ হান্নান বেসরকারি ভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলায় নির্বাচনে ৫টি ইউনিয়নে ১নং আলমপুর ইউনিয়নে নৌকা প্রতীক= ৩৫৬২, আনারস প্রতীক= ৪৭৭, চশমা প্রতীক =২৭৩৩,লাঙল প্রতীক =১৯১২ এবং মোটর সাইকেল প্রতীক = ৬৬৫১ নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত মোঃ রাসেল আহম্মেদ।

২নং কূর্শা ইউনিয়নে নৌকা প্রতীক = ৭৬৮৩ চশমা প্রতীক =৮৫০, মোটরসাইকেল প্রতীক =৭২৮৩, হাতপাখা প্রতীক= ১৭৭৯, ঘোড়া প্রতীক =৪৩৬, নৌকা প্রতীক নিয়ে চেয়্যারমান পদে নির্বাচিত মোঃ আফজারুল হক সরকার।

৩নং ইকরচালি ইউনিয়নে – চশমা প্রতীক =৬৬৫২,ঘোড়া প্রতীক =৩৯৪৮,আনারস প্রতীক=৩৭৩৯, নৌকা প্রতীক=৩৯০৪। চশমা প্রতীক নিয়ে চেয়্যারমান পদে নির্বাচিত মোঃ ইদ্রিস আলী।

৪নং হারিয়াড়কুঠি ইউনিয়নে-
নৌকা প্রতীক=৭৮৮৯,আনারস=১৩৬,চশমা=১৪,
মশাল=৮৯৪০,মোটরসাইকেল=১৫৮১,
মশাল প্রতীক নিয়ে চেয়্যারমান পদে নির্বাচিত
বাবু কুমারেশ রায়।

৫ নং সয়ার ইউনিয়নে-নৌকা প্রতীক =২৭৮১,
আনারস প্রতীক =১৯০২,চশমা প্রতীক=৩৮৮৯, ঘোড়া প্রতীক=২০৬৯, মোটরসাইকেল প্রতীক=৫২৯৭,মোটরসাইকেল
প্রতীক নিয়ে চেয়্যারমান পদে নির্বাচিত
মোঃ আল-ইবাদত হোসেন(পাইলট)।
তারাগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে চেয়ারম্যানপদে ৩০জন, সংরক্ষিত আসনে নারী সদস্য পদে ৭১জন ও সাধারণ সদস্য পদে ১৭৮জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন। তাদের মধ্যে আওয়ামী লীগের পাঁচ, জাতীয় পার্টির এক, ইসলামী আন্দোলন বাংলাদেশের পাঁচ, জাসদের এক ও স্বতন্ত্র ১৮ প্রার্থী রয়েছেন। এই পাঁচ ইউনিয়নে ৫৫ হাজার ৮৫২ জন পুরুষ এবং ৫৫ হাজার ১৫৬ জন নারী ভোটার রয়েছেন।

রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নে মোঃ মিনহাজুল আনারস ও খলেয়া ইউনিয়নে মোঃ মোত্তালেব সরকার ঢোল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। রংপুর জেলা নির্বাচন কর্মকর্তা গত রাতে মোবাইল ফোনে বিষয় গুলো নিশ্চিত করেছেন। সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিত লক্ষ্য করা যায়। ভোট গ্রহণ ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাঠে অবস্থান নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর থাকয় কোন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়াযায়নি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version