বুধবার, মে ২২, ২০২৪

গাজীপুর সিটি মেয়রের বিরুদ্ধে মাদারীপুর আদালতে মানহানি মামলা

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি মানহানি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার (নভেম্বর-২৫) দুপুরে মাদারীপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাবুল আখতার বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে আসামি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের গোপনে ধারণকৃত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিওতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বক্তব্যকে মিথ্যা ও অসত্য বলিয়া বক্তব্য প্রদান করেন। এছাড়া মুক্তিযুদ্ধ নিয়েও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করেন। এই বক্তব্য প্রদানের কারণে সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে এবং মানুষ বিভিন্ন ভাবে বিভক্ত হয়ে একে অপরের উপর আক্রমণ করার সমূহ সম্ভাবনা রয়েছে। আসামীর এসব বক্তব্যর কারণে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যকে বিকৃত করা হয়েছে উল্লেখ করা হয়।

মামলার বাদী মাদারীপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাবুল আখতার বলেন, গাজীপুরে সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বক্তব্যর কারণে আমাদের জাতির পিতা ও মহান স্বাধীনতার চেতনাকে অবজ্ঞা করা হয়েছে। তাই আমরা তার বিচারের দাবীতে আদালতের শরণাপন্ন হয়েছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security