দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

অবশেষে বলিউডের আলোচিত প্রেমিক যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সাত পাকে বাঁধা পড়ার অনেক আগে থেকেই তাদের নানা রকম কানাঘুষা। শোনা যাচ্ছে, আলোচিত এই বিয়েতে আয়োজনে কোনো কমতি রাখতে চান না ক্যাট-ভিকি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, গুঞ্জন শোনা যাচ্ছে আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে ক্যাট-ভিকির। তবে তারা তাদের বিয়ের ব্যাপারে এখনও টুঁ শব্দটি করেননি। তারা বিয়ের গোপনীয়তা সুরক্ষায়ও নিচ্ছেন পদক্ষেপ।

ক্যাট-ভিকির এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

অন্য একটি নির্ভরযোগ্য সূত্রের দাবি, ক্যাট-ভিকির জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম।

জানা গেছে, বিয়ে বাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয় স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম।

এদিকে রাজকীয় বিয়ের চর্চার মধ্যেই প্রকাশ্যে এসেছে ক্যাটরিনা ও ভিকির সম্পদের হিসাব। বলিউডভিত্তিক একাধিক গণমাধ্যম তাদের সম্পদের খতিয়ান তুলে ধরেছে। সেখানে দেখা যায়, ক্যাটরিনার চেয়ে ভিকি মাইলখানেক পিছিয়ে!

২০০৩ সালে বলিউডে যাত্রা শুরু করেন ক্যাটরিনা। এখন পর্যন্ত ৪০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে তিনি একজন। ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপির মতো।

জানা গেছে, মুম্বাইয়ে ৪৫ কোটি রুপির বাংলো রয়েছে ক্যাটরিনার। লন্ডনে যে বাংলো রয়েছে তার মূল্য ৭ কোটি রুপি। এ অভিনেত্রীর গ্যারেজে রয়েছে অডি, রেঞ্জ রোভার ও মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি।

অন্যদিকে ২০১৫ সালে ক্যারিয়ার শুরু করা ভিকিকে এ পর্যন্ত দেখা গেছে এক ডজন সিনেমায়। এর মধ্যে রয়েছে ‘উরি’, ‘সাঞ্জু’, ‘রাজি’, ‘সর্দার উধম’-এর মতো প্রশংসিত সিনেমা। সবমিলে ভিকির সম্পদের পরিমাণ ২৫ কোটির মতো। কেবল সম্পদে নয়, বয়সেও ভিকির চেয়ে অনেকখানি এগিয়ে ক্যাটরিনা। ভিকির বয়স এখন ৩৩ বছর। অন্যদিকে ক্যাটরিনা পার করেছেন ৩৮ বছরের সীমানা।

ক্যাট-ভিকি ঘনিষ্ঠরা বলছেন, বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version