বাংলাদেশ–শ্রীলঙ্কা লড়াই আজ - দ্যা মেইল বিডি / খবর সবসময়
ক্রিকেটখেলাধুলা

বাংলাদেশ–শ্রীলঙ্কা লড়াই আজ

শারজাহ স্টেডিয়ামের প্রেসবক্স থেকে মাঠ যেন নিঃশ্বাস দূরত্বে। এই তো চোখের সামনেই মুস্তাফিজুর রহমান নেটে বোলিং করছেন, নুরুল হাসান সোহান কিপিং অনুশীলন করছেন। মূল মাঠের বাইরে আলাদা নেটে চলছিল ব্যাটিং অনুশীলন। ঐতিহ্যবাহী শারজাহ স্টেডিয়ামের মিনি প্রেসবক্সে গতকাল বাংলাদেশের সাংবাদিকরাই বসার জায়গা পাচ্ছিলেন না। একটা সময় আইসিসির মিডিয়া বিভাগ থেকে প্রেসবক্সই ছেড়ে যেতে বলা হয় সাংবাদিকদের।

বিষয়টা নিয়ে কিছুটা উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়েছে দুই পক্ষের মধ্যে। শেষ পর্যন্ত জায়গা ছাড়তে হয়েছে সাংবাদিকদের। তাই টাইগারদের অনুশীলনের পুরোটা দেখা পাননি সাংবাদিকরা। তবে বাংলাদেশ দলের অনুশীলন খুব অপরিচিত কিছু নয় ক্রিকেটে নিয়মিত রিপোর্টিং করা সাংবাদিকদের।  টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে শুরু হচ্ছে বাংলাদেশের মিশন। আজ বিকেল ৪টায় শারজায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা।

টিম টাইগার্স কেবলই ক্ষুধার্ত হয়ে আছে জয়ের জন্য। পাশাপাশি দলটিকে নিয়ে ভীষণ সতর্কও মাহমুদুল্লাহ বাহিনী। একটুখানি মনোযোগ এদিক সেদিক হলে পরিস্থিতি কতটা ভয়াবহ হতে পারে সেটা ওমানে প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরেই বুঝতে পেরেছেন সাকিবরা। তবে এরপর থেকে বাংলাদেশ খুবই সতর্ক এবং আক্রমণাত্মকও। টি-২০ ক্রিকেটে যা দরকার মাহমুদুল্লাহর দলে সেই পারফেক্টনেসটা এসেছে প্রথম ম্যাচে হারার পরই। তাই বাড়তি সতর্কতা নিয়েই মাঠে নামছে টিম বাংলাদেশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান।

 

 

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close