চেয়ারম্যান প্রার্থী এমদাদ হো‌সে‌নের মত‌বি‌নিময় সভা জনসমুদ্রে পরিনত - দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

চেয়ারম্যান প্রার্থী এমদাদ হো‌সে‌নের মত‌বি‌নিময় সভা জনসমুদ্রে পরিনত

টাঙ্গাইল প্রতি‌নি‌ধিঃ টাঙ্গাই‌লের নাগরপুর উপ‌জেলার ৫ নং স‌লিমাবাদ ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান প্রার্থী মো. এমদাদ হো‌সে‌ন ২৩শে অ‌ক্টোবর (শ‌নিবার) ইউ‌নিয়নবাসী‌দের নি‌য়ে ঘু‌নিপাড়া মাঠ প্রাঙ্গ‌নে মত‌বি‌নিময় সভা অনুষ্ঠিত।এসময় ইউ‌নিয়‌নের ঘু‌নিপাড়া, পাইকশা, মাইঝাইল ও সলিমাবাদ গ্রা‌মের হাজারো গ্রামবাসী মত‌বি‌নিময় সভায় অংশগ্রহণ ক‌রেন।

মোঃ নুরুল হক এর সভাপ‌তি‌ত্বে ও ইমরান হো‌সেন রানার সঞ্চালনায় মত‌বি‌নিময় সভায় সলিমাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. এমদাদ হো‌সেন ব‌লেন, আমি ১৯৮৩-২০০৩ সাল পর্যন্ত এই ইউ‌নিয়‌নের চেয়াম‌্যান ছিলাম। অতী‌তে আমার হাত ধ‌রে ইউ‌নিয়‌নের অ‌নেক উন্নয়নমূলক কর্ম সম্পাদন হ‌য়ে‌ছে, ইনশাল্লাহ্ এবারও নির্বাচ‌নে জয়ী হ‌লে আরও উন্নয়নমূলক কাজ করব।

সভায় অন‌্যান‌্যদের ম‌ধ্যে মত বি‌নিময় ক‌রেন স‌লিমাবাদ ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কায়‌কোবাদ খান (‌কে‌বি খান), ঘু‌নিপাড়া নবযুগ স্পো‌টিং ক্লা‌বের সহ-সভাপ‌তি নওশাদ খান, সাধারণ সম্পাদক বেল্লাল হো‌সেন, ৬নং ওয়া‌র্ডের সা‌বেক ইউ‌পি সদস‌্য মেরাজুল ইসলাম আ‌খি, ছা‌নোয়ার হে‌সেন, এলাহী সিকদার, সাইফুল হো‌সেন সহ ও অত্র ইউ‌নিয়‌নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close