শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিল গেটসের মেয়ে জেনিফার গেটস বিয়ে করছেন ঘোড়ার খামারে

যা যা মিস করেছেন

আগামী শনিবার ওয়েস্টচেস্টার কাউন্টিতে বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটসের মেয়ে জেনিফার গেটস নিজের ঘোড়ার খামারেই তার প্রেমিক পেশাদার ঘোড় দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন।বৃহস্পতিবার নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

বিল গেটস তনয়ার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। গেটস পরিবারের কর্মীরা রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করেছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।

স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার।

এদিকে, বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার।

এ সময় ২৫ বছর বয়সী জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে।

এদিকে মেলিন্ডার (৫৭) পরনে গোলাপী রঙের পোশাক ছিল বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

তবে ওই হোটেলে বিল গেটসকে আসতে দেখা যায়নি। গত রোববার ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে বিল গেটসকে দেখা গেছে বলে ওই প্রতিবেদনে জানা গেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security