বিদেশী মদসহ মাদক কারবারী র‌্যাবের হাতে আটক - দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

বিদেশী মদসহ মাদক কারবারী র‌্যাবের হাতে আটক

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার সদর উপজেলায় পৌরশহরে পালপাড়া এলাকা হতে ১৩ বোতল বিদেশী মদসহ মো. নাজিম মিয়া (২৪) নামে এক মাদক কারবারীকে আটক করছে র‌্যাব। নাজিম মিয়া নেত্রকোনা পৌরশহরের সাতপাই এলাকার মৃত হাসেম উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বুধবার (১৩ অক্টোবার) বেলা ১১টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি এতথ্য জানান র‌্যাব-১৪ এর উপ-পরিচালক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান। এর আগে গত মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে ওই মাদক কারবারীকে আটক করে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে নেত্রকোনাসহ আশেপাশে জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রি করছে। এ মদকচক্রের উপর র‌্যাব নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায় এবং সত্যতা খুঁজে পায়। এ প্রেক্ষিতে গত মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে নেত্রকোনা পৌরশহরে পালপাড়া এলাকা হতে ১৩ বোতল বিদেশী মদসহ মো. নাজিম মিয়াকে আটক করে র‌্যাব।

আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close