ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশি মোস্তাফিজ - দ্যা মেইল বিডি / খবর সবসময়
অর্থনীতিআন্তর্জাতিকবাংলাদেশ

ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশি মোস্তাফিজ

বিশ্বব্যাপী ডেনিম তৈরি এবং বিপণন ব্যবসা এগিয়ে নিতে সবচেয়ে প্রভাবশালী নেতাদের“দ্য ২০২১ রিভেট ফিফটি”তালিকায় উঠে এসেছে বাংলাদেশের ডেনিম এক্সপার্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজ উদ্দিনের নাম। গণমাধ্যম সূত্রের খবরে জানা যায়, এ শিল্পে কর্মরত ব্যক্তিবর্গের মনোনয়ন ও ভোটের মাধ্যমে এ তালিকাটি তৈরি করা হয়েছে। গত ১ অক্টোবর গ্লোবাল মিডিয়া অথরিটি ‘রিভেট’ এ তালিকা প্রকাশ করে।

আরো জানা গেছে, এতে অনলাইনে ১৬ হাজারের বেশি ভোটের মাধ্যমে পাঁচটি বিভাগে আন্তর্জাতিক সম্মাননা দিতে নির্বাচিত করা হয় বিভিন্ন ব্যক্তিকে। মূলত, নির্বাহী, ডিজাইনার, সাপ্লাই চেইন, মিল এবং এজেন্টস অব চেঞ্জ এই ৫ ক্যাটাগরিতে ভোট অনুষ্ঠিত হয়। এদিকে, ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় নিজের নাম উঠে আসায় কৃতজ্ঞতা প্রকাশ করে লিঙ্কডইনের এক পোস্টে মোস্তাফিজ উদ্দিন বলেন- “বিশ্বব্যাপী ডেনিম শিল্পের সবচেয়ে প্রভাবশালী নেতাদের বার্ষিক তালিকা রিভেট ফিফটিতে ২০১৮ সালের পর ২০২১ সালেও ফের আমাকে এজেন্ট অব চেঞ্জ নির্বাচিত করায় সোর্সিং জার্নালকে ধন্যবাদ।”

তিনি আরও বলেন, “যারা আমাকে ভোট দিয়েছেন আমি তাদের প্রতি সম্মানিত এবং কৃতজ্ঞ। যারা আমাকে বিশ্বব্যাপী ফ্যাশন শিল্পে প্রত্যাশিত পরিবর্তন আনতে সর্বদা আমাকে বিশ্বাস করেছেন এবং অনুপ্রেরণা দিয়েছেন তাদেরসহ আমার সকল বন্ধুদের ধন্যবাদ।” ভার্চ্যুয়াল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিচারকরা মোস্তাফিজ উদ্দিন ডেনিম শিল্পের “অগ্রদূত” হিসেবে উল্লেখ করেন।

সূত্র: প্রথম কলকাতা

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close