দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাহিরপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের একমাত্র স্বাস্থ্যসেবার প্রতিষ্ঠান ‘শ্রীপুর উত্তর উপস্বাস্থ্য কেন্দ্র’। উপস্বাস্থ্য কেন্দ্রে মেডিক্যাল অফিসার, উপসহকারী মেডিক্যাল অফিসার, ফার্মাসিস্ট, অফিস সহকারী কেউ না থাকায় প্রায় তিন মাস যাবৎ তালাবদ্ধ রয়েছে। ফলে স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত শ্রীপুর (উত্তর) ইউনিয়নবাসী।

জানা যায়, উপস্বাস্থ্য কেন্দ্রে কাগজে-কলমে একজন এমবিবিএস চিকিৎসক থাকলেও বাস্তবে কেউ নেই। চিকিৎসকের অনুপস্থিতিতে সেখানে চিকিৎসা কার্যক্রম চালাতেন উপ-সহকারী মেডিক্যাল অফিসার জয়দেব চন্দ্র হাওলাদার। গত ৭ জুন তিনি অন্যত্র বদলি হয়ে চলে যান। পরে সেখানে যোগদান করেন মিতুন সরকার নামে একজন মেডিক্যাল অফিসার। তিনি ছিলেন সপ্তাহখানেক। পরে ওই চিকিৎসক সংশ্লিষ্ট কাউকে না বলেই অন্যত্র বদলি হয়ে চলে যান। এরপর থেকেই তালাবদ্ধ এই উপস্বাস্থ্য কেন্দ্র।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আহমদ শাফী জানান, শ্রীপুর উত্তর উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা. জুনাইদ আহমদ রনি বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে কাজ করেন। তা ছাড়া মিতুন সরকার নামে একজন উপ-সহকারী চিকিৎসক এখানে যোগদান করেছিলেন। পরে আমাকে না বলেই তিনি চলে যান। এ বিষয়গুলো সংশ্লিষ্টদের জানিয়েছি।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, শ্রীপুর উত্তর উপস্বাস্থ্য কেন্দ্রের বিষয়টি অবগত আছি। উপস্বাস্থ্য কেন্দ্রটি দ্রুত চালু করার বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version