দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে আহাম্মদ সরদার-(৪০) নামে এক যুবককে রান্না ঘরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকার সাধারণ জনগনের মাঝে চড়ম আতঙ্ক বিরাজ করছে।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেন। মঙ্গলবার (আগস্ট-১০) বিকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী, পুলিশ ও সরেজমিন সুত্রে জানা যায়, কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাইসরদারের চর গ্রামের ইসমাইল সরদারের ছেলে আহাম্মদ সরদারের রান্না ঘরে হঠাৎ করে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় বিস্ফোরণের শব্দে আশপাশের বাড়ি ঘর কেঁপে উঠে। এতে আতঙ্ক ছড়িয়ে পরে এলাকাবাসীর মধ্যে । এদিকে ওই এলাকার আপাং কাজীর সাথে কবির খার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে আপাং কাজীর লোকজনের উপরে হামলার পরিকল্পনা করে কবির খাঁন এর দলের আহাম্মদ সরদারের রান্না ঘরে বোমা মজুত করে রাখেন বলে আপাং কাজীর লোকজন অভিযোগ করেন। কিন্তু হঠাৎ করে মজুত করে রাখা বোমা বিস্ফোরিত হয়। এতে আতঙ্ক ছড়িয়ে পরে এলাকায়।

আপাং কাজীর ভাই জামাল কাজী বলেন, কবির খার লোকজন আমাদের উপর হামলা করার উদ্দেশ্যে বেশ কিছু বোমা মজুত করে রাখে। আর সেই মজুতকৃত বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়।

অভিযুক্ত আহাম্মদ সরদারের মা মোসাঃ আমেনা বেগম বলেন, হামলার পরিকল্পনার বিষয় আমি কিছু জানিনা। তবে আমার ছেলের রান্না ঘরে একটি বোমা ফাঁটার শব্দ পেয়েছি। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গীয় ফোর্স নিয়ে পরিদর্শন করেছি। বর্তমানে এলাকা শান্ত রয়েছে। কোনো রকমের হামলার আশঙ্কা নেই।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version