দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও তিনজন আহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের প্রশিকা অফিস সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিক্সার চালক ও এক নারীসহ ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাম্মী আকতার নামের আরও এক নারী মারা যান। এসময় শিশুসহ আরও ৩ জন আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে রংপুর থেকে পলাশবাড়ী অভিমুখে একটি সিএনজি অটোরিক্সা আসছিল। পলাশবাড়ী পৌরশহরের প্রশিকা অফিস সংলগ্ন এলাকায় পৌছালে বিপরীতমুখি একটি কাভার্ডভ্যান সিএনজিটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। স্থানীয়রা এক শিশুসহ ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে সাম্মী আকতার নামের আরও এক নারী মারা যান। আহত ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান পলাশবাড়ী ফায়ার সার্ভিস টিম,পলাশবাড়ী থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে মরদেহ গুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ হেফাজতে নেয়। নিহত ও আহতদের নাম পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version