শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পূর্বশত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে নুর হাসান চৌধুরী (২৭) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত নুর হাসানকে প্রথমে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ পাঠান কর্তব্যরত চিকিৎসক।

রবিবার (২৫ জুলাই) দুপুরে ২৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নুর হাসানের পিতা হাজি নুরুন্নবী চৌধুরী। এর আগে গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার সুয়াইর গ্রামে এ ঘটনা ঘটে।

নুর হাসানের পিতা হাজি নুরুন্নবী চৌধুরী জানান, প্রতিবেশি নুর আলম ও জানে আলমদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত পুরোনো ঝামেলা রয়েছে। এরই জের ধরে গত রাতে আদর্শনগর বাজার থেকে ফেরার পথে নুর হাসানের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। ওরা আগে থেকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওৎ পেতে ছিল। ওদের বাড়ির সামনে আসতেই নুর হাসানকে চারদিক থেকে ঘিরে এলোপাতারি কুপাতে থাকে। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে নুর হাসানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

তিনি আরো জানান, এ ঘটনায় নুর আলম, জানে আলম, হায়দার মিয়া, কামরুজ্জামান ও খাইয়ুমসহ হামলায় অংশ নেয়া ২৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তা রেকর্ডভূক্ত করতে প্রস্তুতি চলছে এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security