মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

অসহায়দের দিনরাত খবর নিচ্ছেন কলমাকান্দার মানবিক ইউএনও

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, কলমাকান্দা, (নেত্রকোণা) প্রতিনিধি :

কলমাকান্দা উপজেলায় কর্মরত উপজেলা নির্বার্হী অফিসার সোহেল রানা উপজেলা ব্যাপি মানবিক কাজ করে ইতিমধ্যে মানবতার ফেরিওয়ালা হিসাবে পরিচিতি লাভ করেছেন।
প্রতিদিন রাতের আঁধারে বৈশ্বিক করোনা মহামারীতে গরীব, অসহায়, পঙ্গু ও অতি দরিদ্র জনগোষ্ঠীর বাড়ি বাড়ি ঘুরে তাদের সরকারি ও ব্যাক্তিগত পর্যায়ে সহায়তা প্রদান করে যাচ্ছেন। এতে প্রান্তিক বিভিন্ন পেশার অসহায় জনগোষ্ঠী ব্যাপক উপকৃত হচ্ছেন।

এছাড়া বিভিন্ন রোগে আক্রান্ত গরীব জনগোষ্ঠীকে চিকিৎসা সেবা প্রদানে অগ্রনী ভূমিকা পালনসহ প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প আশ্রয়হীনদের সরেজমিনে পর্যবেক্ষন ও অনুসন্ধান করে খুঁজে খুঁজে ঘর প্রদান করছেন।

মানবিক ইউএনও মোঃ সোহেল রানা জানান, তিনি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক কাজ করে যাচ্ছেন এবং অর্পিত দায়িত্ব পালন করে যাবেন। এছাড়া মানুষের মধ্যে করোনা নিয়ন্ত্রনে মাস্ক ও সাবানের ব্যবহার নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন বলে জানান তিনি

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security