মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণ থানায় মামলা

যা যা মিস করেছেন

মো: হাবিবুর রহমান, নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক মোঃ আজমাত শেখ (৩৫) কে আসামী করে লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামী মোঃ আজমত শেখ লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন এর এড়েন্দা গ্রাামে এর মৃত- রহমান শেখ এর ছেলে।

এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে,ওই কিশোরীর সাথে গত ১ মাস পূর্বে একটি অনুষ্ঠানে পরিচয় হয় মোঃ আজমত শেখের,এর আগে গত ৩/৪ মাস ধরে ওই কিশোরী আসামী মোঃ আজমত শেখের বড় ভাবির নিকট দর্জি কাজ শিখতে যায়,এরপর বিভিন্ন সময়ে রাস্তাঘাটে ওই কিশোরী কে উত্যক্ত করে আসামী আজমত শেখ৷ পরবর্তীতে গত বুধবার ১৪ জুলাই প্রতিদিন এর ন্যায় ওইদিন সকালে দর্জি কাজ শেখার জন্য বাড়ি থেকে বের হয় পথিমধ্যে আসামীর বাড়ির সামনে পৌঁছালে আসামী মোঃ আজমত শেখ ওই কিশোরীর মুখ চেপে ধরে এবং চিৎকার করলে জীবন শেষ করার হুমকি দেয়,এবং আসামী আজমত তার নিজ বাড়িতে নিয়ে ওই কিশোরী কে ধর্ষণ করে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন,লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে মোঃ আজমত শেখ নামে একজন কে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই কিশোরীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে,আসামী মোঃ আজমত শেখ পলাতক রয়েছে তাকে আটকের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security