রবিবার, এপ্রিল ২১, ২০২৪

অবকাশের বেঞ্চ বাতিল, ৩৬টি বেঞ্চ ভার্চুয়ালি চলবে সোমবার

যা যা মিস করেছেন

চলমান বিধি-নিষেধ শিথিলের মধ্যে আগামী ১৯ জুলাই সোমবার হাইকোর্টে ভার্চুয়ালি বিচারকাজ পরিচালানা করতে ৩৬টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

প্রধান বিচারপতির এই আদেশ শুক্রবার সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

এর আগে চলমান বিধিনিষেধ শিথিলের প্রথম দিন বৃহস্পতিবারও প্রধান বিচারপতির আদেশে ৩৬টি বেঞ্চ ভার্চুয়ালি বিচারকাজ পরিচালনা করে। এছাড়া ১৮ থেকে ৩১ জুলাই পর্যন্ত সুপ্রিম কোর্টের অবকাশে হাইকোর্টে বিচার কাজ পরিচালনার জন্য ৪টি ভার্চ্যুয়াল বেঞ্চ গত ১২ জুলাই গঠন করেছিলেন প্রধান বিচারপতি।

শুক্রবারের আদেশে বলা হয়, আমি এতদ্বারা নির্দেশ করিতেছি যে, বিগত ১২ জুলাই গঠন করা অবকাশকালীন বেঞ্চসমূহ বাতিল পূর্বক শারীরিক উপস্থিতি ব্যতিরেকে শুধু ১৯ জুলাই সোমবার ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে হাইকোর্ট বিভাগের বিচার কাজ পরিচালনার জন্য বেঞ্চসমূহ গঠন করা হলো।

উল্লেখ্য, বিধিনিষেধের মধ্যে ১৪ জুলাই বুধবার পর্যন্ত হাইকোর্টে ভার্চুয়ালি তিনটি একক বেঞ্চ এবং আপিল বিভাগে বিচার কারযক্রম চলমান ছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security