মঙ্গলবার, মে ৭, ২০২৪

নূর মোহাম্মদকে সতর্ক করল আওয়ামী লীগ

যা যা মিস করেছেন

গঠনতন্ত্রবহির্ভূত কর্মকাণ্ড থেকে বিরত থাকতে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদকে সতর্ক করেছে আওয়ামী লীগ। ৯ জুলাই আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি স্বাক্ষরিত এক পত্রে বলা হয়, আওয়ামী লীগের সব সাংগঠনিক শাখা কমিটি গঠন, দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্যদের কার্যক্রম, মর্যাদা ও ক্ষমতা সম্পর্কে সুস্পষ্ট নির্দেশনা গঠনতন্ত্রে উল্লেখ রয়েছে।

আওয়ামী লীগে গঠনতন্ত্রবহির্ভূত প্রক্রিয়ায় শাখা কমিটি গঠন বা নেতৃত্ব নির্বাচনের কোনো সুযোগ নেই। গঠনতন্ত্র মোতাবেক এ ধরনের কর্মকাণ্ড গর্হিত কাজ। পত্রের মাধ্যমে আরও জানানো হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী গঠনতন্ত্রবহির্ভূত প্রক্রিয়ায় গঠিত কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ইউনিয়ন কমিটিসমূহ বিলুপ্ত করা হয়। সেই সঙ্গে ভবিষ্যতে গঠনতন্ত্রবহির্ভূত কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য নূর মোহাম্মদ এমপিকে সতর্ক করা হয়। পাশাপাশি জেলা ও উপজেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে দায়িত্ব পালনের জন্য তাকে অনুরোধ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security