বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সাংবাদিক মোঃসাইফুল ইসলাম উপর মিথ্যা মামলার নিন্দা জানিয়েছে রক্তদানও সমাজ কল্যাণ ফাউন্ডেশন-কুলাউড়া

যা যা মিস করেছেন

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য,জনপ্রিয় নিউজ পোর্টাল নগর নিউজ২৪ডটকম এর সম্পাদক,সিলেটের তরুণ সাংবাদিক মোঃ সাইফুল ইসলামের উপর একটি চিহ্নিত চাঁদাবাজ চক্রের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে (২৬ মার্চ ২০১৬) ইং প্রতিষ্ঠিত সংগঠন রক্তদানও সমাজ কল্যান ফাউন্ডেশন-কুলাউড়া।

সোমবার(১২ জুলাই) সংগঠনের সভাপতি ডা রেওয়ান আলী ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এইচ কে সালমান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তারা বলেন, গত ২৩মে চাঁদা না পেয়ে সিলেট এয়ারপোর্ট থানাধীন সাহেবের বাজারে একজন ব্যবসায়ীকে রক্তাক্ত করে একটি চিহ্নিত চাঁদাবাজ চক্র। ২৫ মে পেশাগত দ্বায়িত্ব পালনে সাংবাদিক সাইফুল ইসলাম এয়ারপোর্ট থানায় দায়েরকৃত মামলার এজাহার অনুযায়ী বিডিনিউজ ইউরোপ২৪ডটকম পত্রিকায় “সাহেবের বাজারে চাঁদা না দেয়ায় শামীমকে কুপিয়েছে সন্ত্রাসীরা” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন।

এই সংবাদ প্রকাশের জের ধরে চাঁদাবাজির এফআইআর মামলার ২নং ও ৬নং আসামি ক্ষিপ্ত হয়ে সাংবাদিক সাইফুল ইসলামের উপর হয়রানীমূলক বানোয়াট ও হীন উদ্দেশ্য চরিতার্থ করার জন্য একটি মিথ্যা মামলা দায়ের করে। যা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত কাজ। যা স্বাধীন গণমাধ্যমের পথচলার অন্তরায়। সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনে এভাবে চক্রান্তও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হলে অপরাধীরা নির্বিঘ্নে আরও অপরাধ কর্মকাণ্ড সমাজে চালিয়ে যাবে।যার ফলে সমাজ হয়ে উঠবে অস্থিতিশীল।

নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে কালক্ষেপণ না করে এই ষড়যন্ত্রমূলক মিথ্যা ও হয়রানিমূলক মামলাটি প্রত্যাহার করে নিতে হবে। একই সাথে সাংবাদিকদের পাশে থাকার জন্য সর্ব মহলের সহযোগিতা কামনা করেছেন রক্তদান ও সমাজ কল্যান ফাউন্ডেশন কুলাউড়ার নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security