রবিবার, এপ্রিল ২১, ২০২৪

লকডাউন বাস্তবায়নে মাঠে উপজেলা প্রশাসন

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, নলছিটি :
সারা দেশের ন্যায় ঝালকাঠির নলছিটিতে লকডাউন কার্যকর করতে তৎপর রয়েছে উপজেলা প্রশাসন। রোববার (৪ জুলাই) লকডাউনের চতুর্থ দিনে পৌর শহরের পুরানবাজার, লঞ্চঘাট, বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালানো হয়। স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকিং করা হয়েছে।

জানা যায়, লকডাউনের চতুর্থ দিন নলছিটির অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। অন্য দিনের তুলনায় সাধারণ মানুষকে বাইরে বের হতে দেখা গেলেও তাদের জিজ্ঞাসাবাদ করে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়েছে । সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার,সহকারী কমিশনার ভূমি মো. সাখাওয়াত হোসেন , নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান, সেনাবাহিনী সহ প্রশাসনের বেশ কয়েকটি টিম শহরের গুরুত্বপূর্ণ স্থানে যৌথ অভিযান পরিচালনা করেন।এসময় বেশ কিছু দোকান ও মোটরসাইকেল মালিককে জরিমানা করা হয় ।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার ভূমি মো.সাখাওয়াত হোসেন জানান, আমরা লকডাউন শুরু থেকেই মাঠে রয়েছি।যারা সরকারি নির্দেশনা অমান্য করবে তাদের ছাড় দেওয়া হবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার জানান, সরকারিবিধি নিষেধ বাস্তবায়নে পুলিশ, সেনাবাহিনীর সহতায় উপজেলা প্রশসানের দুটি টিম মাঠে কাজ চালিয়ে যাচ্ছে। জীবন বাঁচার জন্যই এই লকডাউন। এটা আমাদের সবাইকে মানতে হবে। এ জন্য সব শ্রেণি- পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। না হলে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ আনা কঠিন হয়ে পরবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security