করোনায় অন্যের জীবন ঝুঁকিতে ফেললে কেয়ামতের দিন জবাবদিহি করতে হবে - দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsরাজধানী

করোনায় অন্যের জীবন ঝুঁকিতে ফেললে কেয়ামতের দিন জবাবদিহি করতে হবে

জুমার খুৎবার আগে বিএমপি কমিশনার বললেন

করোনা সুরক্ষায় স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং লকডাউন বাস্তবায়নে জুমার খুৎবার আগে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান। শুক্রবার জুমার নামাজের খুৎবার আগে নগরীর চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদের মুসুল্লীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন তিনি।

এ সময় পুলিশ কমিশনার বলেন, আমরা যদি নিয়মিতভাবে মাস্ক না পরে অন্যের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলি সেটা একটা অন্যায়। এজন্য কাল কেয়াামতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে জবাবদিহি করতে হবে। আর অন্যকে সুরক্ষিত রাখার নিয়তে আমরা সবাই মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চললে নিশ্চয়ই এটি একটি পূর্ন্যরে কাজ হবে। মহামারী করোনাভাইরাসের কবল থেকে দেশ ও জাতিকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই বলে তিনি সবাইকে সতর্ক করেন।

সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে অতি জরুরি প্রয়োজন ব্যতিত জনগণকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানান পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

 

পুলিশ কমিশনারের বক্তব্যে জোড়ালো সমর্থন দিয়ে জামে এবাদুল্লাহ মসজিদের খতিব মাওলানা নুরুর রহমান বেগও সবাইকে স্বাস্থ্য বিধি কঠোরভাবে প্রতিপালন এবং জরুরা প্রয়োজন ছাড়া লকডাউনকালীন ঘর থেকে বের না হওয়ার আহবান জানান।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতিপালন পালন এবং লকডাউন বাস্তবায়নে বাসিন্দাদের উদ্বুদ্ধ করতে মহানগরীর ৩৭০টি মসজিদে জুমার নামাজের খুৎবার আগে সচেতনতামূলক বক্তব্য রাখেন মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close