দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম , গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় প্রতিদিনই বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় সোমবার (২৮ জুন) নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে গাইবান্ধায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৪৫ জনে। এরমধ্যে মৃত্যু হয়েছে ২০ জনের। জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, এ পর্যন্ত জেলায় ১ হাজার ৭৮৪ জন মানুষ সুস্থ হয়ে উঠেছেন ওই রোগ থেকে। জেলায় করোনাজয়ীদের মধ্যে গাইবান্ধা সদরে ৭৩২ জন, সুন্দরগঞ্জে ১১৮ জন, সাদুল্লাপুরে ১৩২ জন, গোবিন্দগঞ্জে ৪১১ জন, সাঘাটায় ১২৯ জন, পলাশবড়ীতে ১৪৭ জন ও ফুলছড়িতে ১১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৩৯ জনের মধ্যে সদরে ২৯ জন, গোবিন্দগঞ্জে ১ জন, পলাশবাড়ীতে ৪ জন, ফুলছড়িতে ১ জন, সাদুল্লাপুরে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় ২ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ২ হাজার ৪৫ জনের মধ্যে সদর উপজেলায় সর্বাধিক ৮৬০ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া গোবিন্দগঞ্জে ৪৫৫, পলাশবাড়ীতে ১৬৭, সাদুল্লাপুরে ১৬৬, সাঘাটায় ১৩৩, সুন্দরগঞ্জে ১৩১ এবং ফুলছড়ি উপজেলায় ১৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

গাইবান্ধায় বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২৪১ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ১২১ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১২ জন, সাদল্লাপুরে ৩২ জন, গোবিন্দগঞ্জে ৪০ জন, সাঘাটায় ৪ জন, পলাশবাড়ীতে ১৫ জন ও ফুলছড়িতে ১৭ জন।

জানা গেছে, এখন পর্যন্ত জেলায় মোট ২০ জন করোনা আক্রান্তরোগী মারা গেছেন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ৪ জন, সদরে ৭ জন, সাদুল্লাপুরে ২ জন, পলাশবাড়ীতে ৫ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে।

গাইবান্ধা সিভিল সার্জন ডা. আ.ম. আখতারুজ্জামান জানান, গাইবান্ধায় প্রতিদিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় (সোমবার) করোনা ভাইরাসে নতুন করে ৩৯ জন শনাক্ত হয়েছেন। তিনি বলেন, জেলায় করোনা নিয়ন্ত্রণে জনসচেতনা বৃদ্ধির পাশাপাশি আক্রান্তদের বাড়ি লকডাউন করা হচ্ছে। হাসপাতালে করোনা রোগীর জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version