"কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামী ০১ জুলাই পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত" - দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsশিক্ষাশিক্ষা সংবাদ

“কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামী ০১ জুলাই পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত”

“কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামী ০১ জুলাই পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত ।”

মোঃ আরাফাত রহমান : জাককানইবি প্রতিনিধি:

ময়মনসিংহ শহরে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধিতে শহরের বিভিন্ন স্থানে আংশিক লকডাউন ঘোষনা করার পরিপ্রেক্ষিতে চলমান সব ধরনের পরীক্ষা স্থগিত ঘোষনা করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় । আগামী ২৫ জুন থেকে ০১ জুলাই ২০২১ পর্যন্ত সকল ধরণের আভ্যন্তরীন পরীক্ষা বন্ধ থাকবে ।

আজ ২৪ জুন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় “বর্তমান কোভিড ১৯ এর কারণে জেলা প্রশাসন , ময়মনসিংহ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা আগামী ২৫.০৬.২১ থেকে ০১.০৭.২১ পর্যন্ত স্থগিত ঘোষনা করা হলো । সেইসাথে উল্ল্যেখিত সময়ে জরুরী সার্ভিস সমুহ ( নিরাপত্তা , স্বাস্থ্যসেবা , অবকাঠামো উন্নয়ন কাজ , পানি , বিদ্যুৎ , গ্যাস , টেলিফোন , পরিচর্যা , পরিবহন দপ্তর, ইন্টারনেট, অর্থ ও হিসাব দপ্তর) চালু থাকবে ।
পরবর্তীতে সরকারী সিদ্ধান্তের আলোকে প্রয়োজনী পদক্ষেপ গ্ৰহণ করা হবে । ”

উল্ল্যেখ্য , গত ০২ জুন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তক্রমে মহামারীর কারণে পূর্বে স্থগিত হওয়া সকল পরীক্ষা সশরীরে গ্ৰহণের ঘোষনা দেয়া হয় । এর পরিপ্রেক্ষিতে গত চলমান মাসের ১৩ তারিখ বিভিন্ন বিভাগের পরীক্ষা শুরু হয় ।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close