দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আবদুল হান্নান, ভোলা :

ভোলায় নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র উৎস ব্যাটারিচালিত ছোটগাড়ি ‘বোরাক’ চুরি হয়ে যায় প্রতিবন্ধী মিজানুর রহমানের (৩০)।

চুরি হয়ে যাওয়ায় নতুন অটোরিকশা উপহার দিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

রবিবার (২০জুন) আনুষ্ঠানিকভাবে দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলা পরিষদ চত্বরে তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধী মিজানুর রহমানের হাতে অটোরিকশার চাবি তুলে দেন ফাউন্ডেশনের মহাসচিব ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

নতুন বোরাক পেয়ে কান্নাজড়িত কণ্ঠে
প্রতিবন্ধী মিজান বলেন, ৬ মে রোজার ঈদের পূর্বে বোরহানউদ্দিন থেকে রোগী নিয়ে ভোলার একটি মেডিকেল সেন্টারে আসি। মেডিকেলের সামনে অটোগাড়িটি রেখে সামনের ঈদগাহ মসজিদে জোহরের নামাজ পড়তে যাই। নামাজ পড়ে এসে আমার অটোটি আর খুঁজে পাইনি। বিভিন্ন জায়গায় অনেক খোঁজখুঁজি করেও গাড়িটি আর পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে থানা পুলিশও অনেক চেষ্টা করেছে।

মিজানুর বলেন, ‘গত দেড় মাস খেয়ে না খেয়ে সংসার চালাতে হয়েছে। অবশেষে রোববার তোফায়েল আহমেদের পক্ষ থেকে একটি বোরাক উপহার পেয়ে আনন্দিত আমি। আমি তোফায়েল আহমেদ ও তার ছেলে মইনুল হোসেন বিপ্লব সাহেবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আল্লাহর দরবারে দোয়া করি আল্লাহ যেন তাদেরকে উত্তম প্রতিদান দেবেন।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘এ ফাউন্ডেশনের লক্ষ্য হলো গরিব ও অসহায়দের সহযোগিতা করা। মিজানুর রহমানের বিষয়টি জানতে পেরে তাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে বোরাক উপহার দেয়া হয়।

তিনি আরো বলেন,গরিব দুঃখী মানুষের সহযোগিতার জন্য এ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করা হয়।মূলত আমি মৃত্যুর আগে আমার সব সম্পত্তি এ ফাউন্ডেশনে দান করে যাব। যাতে আমার সম্পদ গরিব অসহায় মানুষের উপকারে আসে।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক-ইলাহী চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তোফায়েল আহমেদ ফাউন্ডেশনের মহাসচিব মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ
সদর উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটনসহ অনেকে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version