রবিবার, মে ৫, ২০২৪

এবার ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জা

যা যা মিস করেছেন

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সড়ক অবরোধের ঘোষণা দিয়েছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। মঙ্গলবার (১৫ জুন) বিকেলের মধ্যে প্রতিপক্ষের সন্ত্রাসীদের গ্রেফতারের সময় বেধে দেন তিনি। তার দাবি মেনে না নিলে বুধবার (১৬ জুন) সড়ক অবরোধ কর্মসূচির ঘোষণা দেন তিনি।

সোমবার (১৪ জুন) সকাল পৌনে ৯টায় বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে দাঁড়িয়ে মাইকে তিনি এ ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, নোয়াখালীর পুলিশ সুপারের (এসপি) নির্দেশে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) এডিশনাল এসপি শামিম, ওসি তদন্ত ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক রবিউলের নেতৃত্বে এখানে তাণ্ডব চলছে। প্রশাসনে ছত্রছায়ায় সন্ত্রাসীরা (প্রতিপক্ষ) তাণ্ডব চালাচ্ছে। তাদের একটি লোককেও প্রশাসন গ্রেফতার করেনি। মঙ্গলবার বিকেলের মধ্যে তাদের গ্রেফতার করতে হবে। অন্যথায় অবরোধ চলবে।
বুধবারের অবরোধে শুধু ব্যাটারিচালিত রিকশা চলবে। বাকি সব ধরনের যানবাহন বন্ধ থাকবে বলে ঘোষণা দেন কাদের মির্জা।

তিনি অভিযোগ করেন, ‘কোম্পানীগঞ্জের বিভিন্ন স্থানে অবরোধের নামে আমার প্রতিপক্ষরা বাস-সিএনজি ভাঙচুর ও লুটপাট করছে। কিন্তু প্রশাসন টাকা খেয়ে এর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না।’

কাদের মির্জা আরও বলেন, ‘পরশু (বুধবার) কোনো বাস-সিএনজি বসুরহাট থেকে ছেড়ে যাবে না। সন্ত্রাসীদেরকে (প্রতিপক্ষ) পেলে তাদের হাত-পা ভেঙে দিবেন।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security