নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত-২ ও আহত-৩ - দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত-২ ও আহত-৩

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনায় ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে ঘটনাস্থলে একজনসহ দুজন নিহত ও নারীসহ আহত হয়েছেন তিনজন। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক সড়কে সদর উপজেলার বাংলা ইউনিয়নে কালীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের হলেন, সদর উপজেলার পৌরশহরের নাগড়া হোসেনপুর এলাকার আবুল কাশেমের ছেলে আবুল বাশার ফকির (৩৫), কলমাকান্দা উপজেলার মৃত তাজর উদ্দিনের ছেলে সিদ্দিুকুর রহমান। ময়মনসিংহ হাসপাতালে রেফার্ডকৃত আহত দুজন হলেন সদর উপজেলার পৌরশহরে বড়গাড়া এলাকার সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া সাথি (১৮) ও বারহাট্টা উপজেলার চানপুর গ্রামের সফিকুর ইসলামের ছেলে মুসাহিদ (২৫)। আহত একজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জানা যায়, নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক সড়কে মোহনগঞ্জ থেকে নেত্রকোনাগামী ট্রাক নেত্রকোনার দিকে আসতেছিল। সন্ধ্যা ৬টার দিকে ট্রাকটি ওই সড়কের বাংলা কালিবাড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার (সিএনজি) সাথে সংঘর্ষ বাঁধে। এতে সিএনজিতে থাকা এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। সিএনজিতে থাকা অন্যান্য চারজনকে স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে একজনকে মৃত ঘোষনা করেন এবং নারীসহ গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এঘটনায় দুজন নিহত ও তিনজন আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, সুমাইয়া সাথি ও মুসাহিদকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে চিকিৎসক। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close