বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

নেত্রকোনায় ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার দু’জন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : মাদরাসা পড়ূয়া শিক্ষার্থী (১৪) ধর্ষণ মামলার প্রধান আসামি বিল্লাল মিয়া (২৮) সহ মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মৌলা মিয়াকে গ্রেপ্তার করেছে নেত্রকোনার কলমাকান্দা থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এরআগে গত বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ধর্ষণ মামলার আসামি বিল্লালকে নেত্রকোনার সদর উপজেলার রৌহা এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করা হয়। আর মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মৌলা মিয়াকে কলমাকান্দা থানা এলাকা থেকে আটক করে পুলিশ।

বিল্লাল মিয়া কলমাকান্দা উপজেলার ঘোষপাড়া গ্রামের সাইকুল ইসলামের ছেলে এবং মৌলা মিয়া একই উপজেলার মুক্তিনগর গ্রামের কালা মিয়ার ছেলে।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান গ্রেপ্তারকৃত দু’জনকে আজ (বৃহস্পতিপার) দুপুরের দিকে আদালতে পাঠানোর সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে কিশোরী ছাত্রী (১৪) ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রশান্ত নেত্রকোনার সদর উপজেলার রৌহা এলাকা থেকে বিল্লাল মিয়াকে গ্রেফতার করে। একই দিনগত রাতে মাদক মামলার সাজাভূক্ত পলাতক আসামি মৌলা মিয়াকেও গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

উল্লেখ্য, গত ২৫ মে সকালে স্থানীয় এক মাদরাসা পড়ূয়া শিক্ষার্থী (১৪) সকালে টয়লেট থেকে বের হলে একই মালিকের আরেক ভাড়াটিয়া বিল্লাল মিয়া ছাত্রীর মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। সেখানে ঘরের দরজা চাপিয়ে মুখ ও হাত বেঁধে ধর্ষণ করার অভিযোগ উঠে বিল্লালের ওপর। দরজা খুলে বিল্লাল মিয়ার শ্যালক দেখে ফেললে বিল্লাল পালিয়ে যায়। এরপর থেকে বিল্লাল মিয়া পলাতক ছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security