বাংলাদেশ সফরে নাও দেখা যেতে পারে ওয়ার্নার-কামিন্সদের - দ্যা মেইল বিডি / খবর সবসময়
ক্রিকেটখেলাধুলা

বাংলাদেশ সফরে নাও দেখা যেতে পারে ওয়ার্নার-কামিন্সদের

প্রায় ৪ বছর পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী আগস্টের যে কোন সময়ে মাঠে গড়াবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিশ্চিত হলেও সূচি এখনো চূড়ান্ত হয়নি, তবে সেই সফরের জন্য ২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ সফরের দলের সাথে যুক্ত হয়েছে আরও ৬ ক্রিকেটার, মুলত সিনিয়র ক্রিকেটারদের কেউ কেউ বিশ্রামে থাকতে পারেন সেই শঙ্কাতেই স্কোয়াড বাড়ানো হয়েছে।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম গুলোর প্রতিবেদন অনুযায়ী ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি চেয়েছেন ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্স, একই সময় ইংল্যান্ডে চলবে ১০০ বলের টুর্নামেন্ট ‘দ্যা হান্ড্রেড’। সেই টুর্নামেন্টে অংশ নিতেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে চাইছে না ওয়ার্নার ও কামিন্স, একই শঙ্কা থাকছে বাংলাদেশ সফরকে ঘিরেও।

টানা ক্রিকেটের ধকল ও জৈব সুরক্ষা বলয়ের প্রকোপ থেকে বাঁচতে বাংলাদেশ সফর থেকে সিনিয়র ক্রিকেটাররা বিশ্রাম চাইতে পারেন বলে ধারণা করা হচ্ছে, ক্রিকেট অস্ট্রেলিয়াও তাদের বিশ্রাম দেওয়ার পক্ষেই মত দিচ্ছে বলে জানানো হয়েছে। আর সেটা হলে বাংলাদেশ সফরে নাও দেখা যেতে পারে ওয়ার্নার, স্মিথ, কামিন্স কিংবা স্টার্কদের।

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডরফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়েজেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি অর্চি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close