নেই জামাল ভূঁইয়া, শেষ ম্যাচে তপু বর্মণই হবেন বাংলাদেশ দলের অধিনায়ক - দ্যা মেইল বিডি / খবর সবসময়
খেলাধুলাফুটবল

নেই জামাল ভূঁইয়া, শেষ ম্যাচে তপু বর্মণই হবেন বাংলাদেশ দলের অধিনায়ক

আগামী মঙ্গলবার (১৫ জুন) ওমানের বিপক্ষে ভূঁইয়ায়ে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। কিন্তু সেই ম্যাচে পাওয়া যাবে না দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকে।

ভারতের বিপক্ষে সবশেষ ম্যাচে অহেতুক মেজাজ দেখিয়ে হলুদ কার্ড দেখেছিলেন জামাল। সেই কার্ডের কারণে শেষ ম্যাচ থেকে নিষিদ্ধ হয়েছেন তিনি। কেননা এর আগে ভারতের বিপক্ষে প্রথম লেগের ম্যাচেও হলুদ কার্ড দেখেছিলেন।

বাছাইপর্বে দুই কার্ড দেখায় কার্ডজনিত নিষেধাজ্ঞাই পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক। শুধু তিনি একা নন, রহমত মিয়া এবং বিপলু আহমেদও ছিটকে গেছেন কার্ডজনিত নিষেধাজ্ঞার কারণে। এছাড়া চোটের কারণে খেলতে পারবেন না মাসুক মিয়া জনি।

অর্থাৎ ওমানের বিপক্ষে ম্যাচে চারটি পরিবর্তন অবশ্যই করতে হবে বাংলাদেশ কোচ জেমি ডে’কে। সেই চারজন কারা তা ঠিক করা হবে ম্যাচের আগেরদিন। তবে এর চেয়েও বড় প্রশ্ন, জামাল ছিটকে যাওয়ার ফলে বাংলাদেশের অধিনায়কত্ব করবেন কে?

টিম ম্যানেজম্যান্টের কাছ থেকে পাওয়া খবর অনুযায়ী, ওমানের বিপক্ষে শেষ ম্যাচে আর্মব্যান্ড তুলে দেয়া হবে ডিফেন্ডার তপু বর্মনের জার্সিতে। তবে দলের কোচ জেমি ডে, এখনই এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। তিনি শেষদিনের অনুশীলন পর্যন্ত অপেক্ষা করতে চাইছেন।

কোচ এখনই আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাতে না চাইলেও, টিম ম্যানেজম্যান্টের সিদ্ধান্ত প্রায় চূড়ান্তই বলা চলে। আগামী কয়েকদিনের মধ্যে বড় কোনো পরিবর্তন না আসলে, শেষ ম্যাচে তপু বর্মণই হবেন বাংলাদেশ দলের অধিনায়ক।

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close