দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রাসেল আহম্মেদ (বগুড়া প্রতিনিধি) :
চীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও কর্মরত এবং সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার আয়োজনে ২৩-৫-২০২১ ইং,রবিবার,বাংলাদেশ সময় রাত ৯টায়, অর্গানাইজেশনটির কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে ভার্চুয়াল জুম মিটিংয়ের মাধ্যমে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
চীনে অধ্যয়নরত সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাসেল আহম্মেদের সঞ্চালনায় উক্ত আলোচনা ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
উক্ত ভার্চুয়াল আলোচনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডীন, ডিপার্টমেন্ট অফ ক্রোপ সাইন্স এন্ড টেকনোলজির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অফ প্ল্যান্ট প্যাথোলজি বিভাগের প্রফেসর ড. এফ. এম আমিনুজ্জামান, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট গাজীপুরের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (কীটতত্ত্ব বিভাগ) ড. মো. কফিল উদ্দীন, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) এর যুগ্ম পরিচালক ড. মোঃ আব্দুল মজিদ, চীনের জিউজিয়াং ইউনিভার্সিটির ডিপার্টমেন্ট অফ ইকনোমিক এন্ড ম্যানেজমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান, উছাং ইউনিভার্সিটি অফ টেকনোলজির বিজনেস ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আ. ব. ম. মুনিবুর রহমান, চীনের নর্থ ওয়েস্টার্ন পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পিএইচডি গবেষক খাজা মোঃ খালিদ, চীনের হেবাই মেডিকেল ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী ডাঃ মোঃ নুরুল হুদা লিখন।
কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাসেল আহম্মেদ, সিনিয়র সহঃসভাপতি মোঃ আল আমিন বিপ্লব, সাধারণ সম্পাদক মোঃ মারুফ হাসান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ শামীমা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ শাবনূর মোস্তারী শান্তনা,সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, কোষাধ্যক্ষ আরাফাত হোসেন, স্ব্যাস্থ, শিক্ষা, গবেষণা, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান ফারুক।
উক্ত ভার্চুয়াল আলোচনা সভায় উপস্থিত বক্তারা সংগঠনের সকলকে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে চীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও কর্মরত এবং সাবেক শিক্ষার্থীদের একে অপরের প্রয়োজনে পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করেন।
পাশাপাশি দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে মানবিক মূল্যবোধ থেকে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়ানোর জন্য সকলকে অনুরোধ করেন।
এছাড়া যেসকল শিক্ষার্থীরা চীনে উচ্চ শিক্ষার জন্য যেতে আগ্রহী তাদেরকে অথেনটিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version