দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তার কক্ষে কথিত সরকারি নথি চুরির চেষ্টা এবং মুঠোফোনে ছবি তোলার অভিযোগে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা, গ্রেপ্তারের প্রতিবাদ ও অবিলম্বে মুক্তির দাবিতে নেত্রকোনায় সড়ক অবরোধ ও মানবন্ধনের মতো কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার দুপুরে পৌরশহরের মোক্তারপাড়ায় প্রেসক্লাবের সামনের সড়কে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের উদ্যাগে মানববন্ধন পালন করা হয়। পরে মানববন্ধনটি প্রতিবাদ সমাবেশে রূপ নেয় এবং সড়ক অবরোধ করে বসে পড়ে সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে মামলা প্রত্যাহার, রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাকে হেনস্থায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সাংবাদিক শ্যামলেন্দুপাল, পল্লব চক্রবর্তী, কামাল হোসাইনসহ আরও অনেকে।

মানববন্ধন শেষে একই স্থানে নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদে পৌরশহরে প্রধান সড়ক অবরোধ করে বসেন পড়েন জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার লোকজনও এতে অংশ নেন।

এসময় বক্তারা বলেন, কল্পিত অভিযোগের প্রেক্ষিতে মন্ত্রণালয়ের কক্ষে রোজিনাকে ঘণ্টার পর ঘণ্টা আটকে রেখে সরকারি কর্মকর্তারা ফৌজদারি অপরাধ করেছেন। তারা পেশাগত দায়িত্ব পালনে বাঁধা দিয়েছেন। অবিলম্বে রোজিনার মুক্তি দাবি করে ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version