আইপিএল থেকে দেশে ফিরে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন দুই টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও , কোয়ারেন্টাইনের নিয়ম অনুযায়ী প্রথম দফায় করানো করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে সাকিবের রেজাল্ট। তবে এখনও রেজাল্ট পাননি মুস্তাফিজুর রহমান।

সাকিবের করোনা পরীক্ষার রেজাল্টের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মঞ্জজুরুল হোসেন। তিনি বলেন, “সাকিবের প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, মোস্তাফিজের ফল কাল পাবো।”

গত ৪ মে করোনা ভাইরাসের কারণে টুর্নামেন্টের মাঝপথে স্থগিত হয়ে যায় আইপিএলের খেলা, এরপর গত বৃহস্পতিবার বিশেষ ব্যবস্থায় দেশে ফিরেন দুই টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সেখান থেকেই তাদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়, বর্তমানে তাদের কোয়ারেন্টাইনে দ্বিতীয় দিন চলছে।

একই সাথে দেশে ফিরলেও আলাদা হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে সাকিব ও মুস্তাফিজকে, সাকিবের জায়গা হয়েছে গুলশানের একটি অভিজাত হোটেলে। হোটেল সোনারগাঁওয়ে আছেন মুস্তাফিজুর রহমান ও তার সাথে ভারত থেকে দেশে ফেরা তার স্ত্রী। সরকারের নির্ধারিত হোটেলেই আছেন দুজন, তাদের কোয়ারেন্টাইন শিথিলের আবেদন করা হলেও তা প্রত্যাখ্যান করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

কোয়ারেন্টাইন পর্ব শেষ করে আগামী ২৩ মে থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলবেন সাকিব ও মুস্তাফিজ।

Share.
Leave A Reply

Exit mobile version