বৃহস্পতিবার, মে ২, ২০২৪

রাহুল-গেইল ঝড়ের পর বোলারদের কৃতিত্বে কোহলিদের হারাল পাঞ্জাব

যা যা মিস করেছেন

আইপিএলের ২৬তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৩৪ রানের বড় ব্যবধানে হারাল পাঞ্জাব কিংস। বলে-ব্যাটে দারুণ করে ম্যাচ সেরা হয়েছেন হারপ্রীত ব্রার।

শুক্রবার (৩০ এপ্রিল) আহমেদাবাদের মোতেরায় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা পাঞ্জাব নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান তোলে। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানের বেশি করতে পারেনি ব্যাঙ্গালুরু।

১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাব বোলারদের তাণ্ডবে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ব্যাঙ্গালুরু। বিশেষ করে স্পিনারদের দাপটে কোনঠাসা হয়ে পড়েন কোহলি-ডি ভিলিয়ার্সরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ বলে ৩৫ রান করেন অধিনায়ক কোহলি। এছাড়া রজত পতিদর ও হার্শাল প্যাটেলের ব্যাট থেকে সমান ৩১ রান আসে।

পাঞ্জাব স্পিনার হারপ্রীত ব্রার ৩টি ও রবি বিষ্ণুই ২টি উইকেট লাভ করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে প্রথম থেকে ঝড়ো ব্যাট করেন ওপেনার রাহুল। তিনি শেষ পর্যন্ত ব্যাট করে ৫৭ বলে ৭টি চার ও ৫টি ছক্কায় ৯১ করে অপরাজিত থাকেন। এছাড়া ক্রিস গেইল ২৪ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৪৬ করেন। ১৭ বলে ২৫ রানে অপরাজিত থাকেন হারপ্রীত।

ব্যাঙ্গালুরু পেসার কাইল জেমিসন ২টি উইকেট দখল করেন।

এ জয়ে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে এলো পাঞ্জাব। ৭ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে চেন্নাই সুপার কিংস। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে দিল্রি ক্যাপিটালস। ৭ ম্যাচে ১০ পয়েন্টে তিনে ব্যাঙ্গালুরু। ৬ ম্যাচে ৬ পয়েন্টে চতুর্থ মুম্বাই ইন্ডিয়ান্স।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security