ক্যান্ডির পাল্লেকেলেতে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচটি শুরু হচ্ছে আগামীকাল (২১ এপ্রিল)। সিরিজের ২য় ম্যাচটিও এখানেই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়।

টিভির পাশাপাশি অনলাইনেও দেখা যাবে ম্যাচটি। বাংলাদেশ থেকে সরাসরি ম্যাচটি দেখা যাবে টি স্পোর্টস এবং গাজী (জি) টিভিতে। এছাড়া অনলাইনেও দেখা যাবে টেস্ট দুইটি। টি স্পোর্টসের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং র‍্যাবিটহোলবিডি ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে এ সিরিজের সবগুলো ম্যাচ। এছাড়াও টফি অ্যাপে সরাসরি উপভোগ করা যাবে সিরিজটি।

কোভিড প্রটোকলের জন্য এই সিরিজে থাকছে না কোনও দর্শক। ম্যাচ অফিসিয়ালস হিসেবে রেফারির দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে। আম্পায়ার হিসেবে থাকবেন কুমার ধর্মসেনা ও রুচিরা পাল্লিয়াগুরুগে, টিভি আম্পায়ার থাকবেন রবীন্দ্র বিমলসিরি এবং চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন হানিবাল।

দু’দলের মুখোমুখি ২০ দেখায় ১৬টিতে জয় স্বাগতিক শ্রীলঙ্কার, বাংলাদেশ জিতেছে একটিতে। পাল্লেকেলে স্টেডিয়ামে লঙ্কানদের রেকর্ডও খুব একটা ভালো না। এই স্টেডিয়ামে খেলা ৭ টেস্টের মাত্র ১টিতে জিতেছে শ্রীলঙ্কা।

Share.
Leave A Reply

Exit mobile version