রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রাস্তায় নেমেই সিএনজি অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল চালকের

যা যা মিস করেছেন

লকডাউনের প্রথম দু’দিন রাজধানীর সড়কে গণপরিবহন চলাচল নিষিদ্ধ ছিল। এরপর মানুষের দুর্ভোগ বিবেচনায় সকাল-সন্ধ্যা চলাচলের অনুমতি দেয় সরকার। বুধবার থেকেই এই নিয়ম কার্যকর হয়েছে।

এদিকে, বুধবার সকালে রাস্তায় নেমেই রাজধানীর নিউমার্কেট সংলগ্ন রাস্তায় একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। এতে ওই অটোরিকশার চালক গোলাম মোস্তফা (৬০) নিহত হয়েছেন। সকাল সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সিএনজিচালককে হাসপাতালে নিয়ে আসা পথচারী শিপু হালদার জানান, নিউমার্কেট সংলগ্ন রাস্তায় আজিমপুরগামী ঠিকানা পরিবহনের একটি বাস সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি উল্টে যায় ও চালক আহত হয়। সিএনজির চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত গোলাম মোস্তফা রামপুরা টিভি সেন্টার এলাকায় থাকতেন। তার বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় ঠিকানা বাসের চালক জালালকে (৩০) আটকে রাখা হয়েছে। বিষয়টি লালবাগ থানায় অবহিত করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security