বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০ অর্জন করায় পুসাসের পক্ষ থেকে ডাঃ রায়হান পিএএ কে অভিনন্দন

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ, বগুড়া প্রতিনিধিঃ  ০৬ই-এপ্রিল-২০২১ইং, মঙ্গলবার, সকাল ১১টায়, বগুড়ার শেরপুর উপজেলায় জনপ্রশাসন পদক প্রাপ্ত ভেটেরিনারি সার্জন, তরুণ প্রজন্মের আইকন, প্রাণিসম্পদ এর উজ্জ্বল নক্ষত্র ডাঃ মোঃ রায়হান পিএএ কে শেরপুর উপজেলার বিভিন্ন সরকারি মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে বর্তমানে বিভিন্ন জায়গায় কর্মরত এবং বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সমাজকল্যাণমূলক সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব শেরপুর (পুসাস) পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন পুসাসের সদস্য বৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন পুসাসের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ তাওহীদুল ইসলাম সুমন, পুসাসের সাধারণ সম্পাদক শওকত শামীম, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সৌরভ, অর্থ বিষয়ক সম্পাদক মুজাহিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সোহেল তানভির ও শাহরিয়ার মামুন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রেজোয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ এইচ আব্দুল্লাহ হোসাইন, শাখাওয়াত কবির রাসু, মেহেদী হাসান জিহাদসহ পুসাসের অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security