দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাক্ষাৎকার নিয়েছেন তার পুত্রবধূ ও মিডিয়া ব্যক্তিত্ব লারা ট্রাম্প। পরে সেই ভিডিও পোস্ট করেছিলেন ফেসবুকে। পোস্ট করার পরপরই তা মুছে দিয়েছে ফেসবুক। এ বিষয়ে লারাকে সতর্ক করে মেইলও পাঠিয়েছে তারা। সেই মেইলের স্কিনশট শেয়ার করেছেন ফক্স নিউজের কন্ট্রিবিউটর লারা ট্রাম্প।

গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে জয় পান ডেমোক্রেট নেতা ও সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন। নির্বাচনের ফল মেনে নেননি বিদায়ী প্রেসিডেন্ট ট্রাম্প। অব্যাহতভাবে তিনি নির্বাচনে কারচুপির অভিযোগ তোলেন। গত ৬ জানুয়ারি সংসদ ভবনে নির্বাচনের ফল সত্যায়নের সময় সেখানে হামলা চালায় ট্রাম্পের সমর্থকরা। এতে হতাহতের ঘটনাও ঘটে। নির্বাচনে উসকানি দেওয়ার অভিযোগে পরের দিন ৭ জানুয়ারি ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ করে দেয় ফেসবুক।

ট্রাম্পকে নিষিদ্ধের বিষয়টি এখন পর্যালোচনা করে দেখছে ফেসবুকের সংশ্লিষ্ট বিভাগ। শুধু ফেসবুকই নয়, টুইটার ও ইউটিউবেও নিষিদ্ধ করা হয়েছে ট্রাম্পকে।
বিরক্ত ট্রাম্প এবার নিজেই নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম আনার ঘোষণা দিয়েছেন। আগামী প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়েরও আভাস দিয়েছেন তিনি। সূত্র: বিবিসি

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version