মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

ধর্ম যার যার,উৎসব সবার-যুবলীগ নেতা ইনোকী

যা যা মিস করেছেন

মোঃরাসেল অাহম্মেদ বগুড়া প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক সোনার বাংলায় মৌলবাদ, সাম্প্রদায়িক গোষ্ঠীর কোন ঠাই নাই। বঙ্গবন্ধুর সোনার বাংলায় সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই ভালো আছেন এজন্য আপনাদের কাছে বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা ও তাঁর সরকারের জন্য দোয়া ও সহযোগিতা চাই।

উপরোক্ত কথাগুলো বলেন শাজাহানপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নৌকা প্রতিক মনোনয়ন প্রত্যাশি মোঃ আলী ইমাম ইনোকী।

২৮ মার্চ-২০২১ইং,রবিবার গোহাইল কোনাইপাড়া শ্রী শ্রী রাধা মন্দিরে হরিবাসর অনুষ্ঠানে আমার সাথে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা কৃষক লীগের সংগ্রামী যুগ্ম সাধারণ সম্পাদক ও গোহাইল ইউনিয়ন পরিষদ এর ৩ নং ওয়ার্ড এর মেম্বার তাজনুর রহমান শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী দীনেশ চন্দ্র পাল, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক শ্রী বিকাশ চন্দ্র,আওয়ামী লীগ নেতা নিরঞ্জন, পরেশ, যুবলীগ নেতা লাল মিয়া, নেপাল, মিজান, বাবু,কাউছার, ছাত্রলীগ নেতা লিটন, মানিক, রাকিবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security