দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালি ইউনিয়নের উত্তর কাঠুর (জোরভিটা-ভা‌টিয়াপারা) নামক গ্রামে দশ বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আতোয়ার রহমান (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ঘটনার পরই শিশুটির বাবা বাদী হয়ে ফুলছড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। দুপুরেই অভিযুক্তকে আটক করা হয়।

পারিবারিক ও এলাকাবা‌সীর সুত্রে জানা যায়, মানসিক প্রতিবন্ধী শিশু শিমা আক্তার (১০) নীলেরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত আতোয়ার রহমান জলপাই দেওয়ার কথা বলে শোবার ঘ‌রে ডে‌কে নেয় এবং নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে ও শা‌রি‌রিক ভাবে হেনস্থা ক‌রে। প্রাথ‌মিকভা‌বে শিশু‌টির জবানবন্দীতে তার সা‌থে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়, তার বর্ণনায় ঘটনার সত‌্যতা পাওয়া গে‌ছে ।

শিশু‌টির পিতা সুরুজ মিয়া ব‌লেন, এর আগেও বিভিন্ন অজুহাতে তার মে‌য়ে‌কে ঘরে ডেকে নিতেন এবং শারীরিক নির্যাতন চালাতেন। তিনি আরও বলেন শিশুর আচরণে দিন দিন অস্বাভাবিকতা লক্ষ্য কর‌ছিলাম কিন্তু আজ তার সা‌থে এমন নির্মম ঘটনা ঘটবে তা বুঝতে পা‌রিনাই। এই নৃশংস ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানাই।

ফুলছ‌ড়ি থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) খন্দকার হা‌ফিজুর রহমান জানান, এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছি। ঘটনা তদন্ত করে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version