দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নিজস্ব প্রতিবেদক: মাদক সেবনরত অবস্থায় সেনাবাহিনীর সদস্যদের হাতে আটক নেত্রকোনা পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মশিউর রহমান বাপ্পিকে (৩০) দল থেকে বহিস্কার করা হয়েছে। তিনি নেত্রকোনা পৌরশহরের কুরপাড় এলাকার বাসিন্দা।

মশিউর রহমান বাপ্পিকে আটকের পরদিন গত ২৫ অক্টোবর (শুক্রবার) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মো. জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বহিস্কারাদেশের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নেত্রকোনা জেলা শাখার অধীনস্থ নেত্রকোনা পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মশিউর রহমান বাপ্পিকে সাংগঠনিক পদ থেকে বহিস্কার করা হলো। সেই সাথে জাতীয়বাদী ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের তার (বাপ্পি) সাথে কোনরূপ সাংগঠনিক সম্পর্ক না রাখা জন্য নির্দেশও প্রদান করা হয়েছে।

গত ২৪ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের নতুন জেলখানা রোডের একটি অটোরিকশা গ্যারেজ থেকে মশিউর রহমান বাপ্পিসহ সাতজনকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করে সেনা সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা এবং গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে সাত দিন করে কারাদন্ড ও একশো টাকা করে জরিমানা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া তাবাসসুম। পরে ওই দিন রাতেই দন্ডপ্রাপ্ত সাত জনকে কারাগারে পাঠানো হয়।

অন্যান্য দন্ডপ্রাপ্তরা হলেন- নেত্রকোনা শহরের কুরপাড় এলাকার সিফাত আল সাদি (৩৫) ও আব্দুল সামি সৌরভ (৩৩), বড় বাজার এলাকার অভিজিৎ সাহা মন্ডল (২৮), সদরের সনুরা চল্লিশা এলাকার মো. হিরা (৩০), বাইশদার এলাকার মো. সিমুল খান (৩০) এবং কেন্দুয়া উপজেলার বারলা পাইকুর এলাকার মো. রুবেল (৩৩)।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version