দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর জেলার দ্বিতীয় সর্ববৃহৎ বিদ্যাপীঠ সাপাহার সরকারি কলেজ এ সদ্য যোগদানকৃত অধ্যক্ষ সাপাহার উপজেলা কৃতি সন্তান ১৬তম বিসিএস কর্মকর্তা প্রফেসর মোঃ নাজির উদ্দিন কলেজের নতুন অধ্যক্ষ হিসাবে যোগদান করেছেন। যোগদান উপলক্ষে সাপাহার প্রেস ক্লাব সহ সাপাহার সরকারী কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ তাকে সংবর্ধনা প্রদান করেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর ) সকাল ১০ টায় অধ্যক্ষের কার্যালয়ে নতুন অধ্যক্ষ যোগদানের পর সংবর্ধনা প্রদান করা হয়।

জানা গেছে, সাপাহার সরকারি কলেজের সহকারী অধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ নাজির উদ্দীনকে কলেজের নতুন অধ্যক্ষ হিসাবে দায়িত্বভার প্রদানের পর তিনি বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করেন। এ সময় কলেজের শিক্ষক ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাপাহার প্রেস ক্লাবের আহ্বায়ক তছলিম উদ্দীন,যুগ্ন আহব্বায়ক বাবুল আক্তার, সাংবাদিক গোলাপ খন্দকার, প্রদীপ সাহা, শরীফ তালুকদার, তোফায়েল আহম্মেদ, কামরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, সাপাহার সরকারী কলেজ এর নবাগত অধ্যক্ষ এর ছাত্র জীবনে শিক্ষার্থী হিসেবে সফলতার সাথে শিক্ষা জীবন শেষ করেন তিনি প্রাথমিক সমাপনী পরীক্ষায় প্রথম বিভাগে ও জুনিয়র স্কলারস নিয়ে ১৯৮১ সালে রাজশাহী কলেজিয়েট স্কুলে ভর্তি হন। তিনি সেখান থেকে ১৯৮৩ সালে প্রথম বিভাগে এসএসসি পাশ করে রাজশাহী কলেজে একাদশ বিজ্ঞান শাখায় ভর্তি হন দেশ সেরা রাজশাহী কলেজ থেকে ১৯৮৫ সালে এইচএসসি প্রথম বিভাগে পাস করে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স করে ১৯৯০ সালে তিনি ১৬ তম বিসিএস এ উত্তীর্ণ হয়। সরকারি কলেজে অধ্যাপনা আত্মনিবেশ করেন। দেশের বিভিন্ন কলেজে চাকরি ঐতিহ্যবাহী সাপাহার কলেজ অনার্স প্রবর্তন করা হলে উক্ত কলেজের অনার্স বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে ২০১৪ সাল থেকে কর্মরত ছিলেন। ২০২৩ সালের ২০ মার্চ প্রফেসর পদে পদোন্নতি পেয়ে তিনি এই কলেজে উপাদ্যক্ষ পদে যোগদান করেন সম্প্রতি ২৯/০২/২৪ খ্রিস্টাব্দ তারিখে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন তিনি ২২/১০/ ২০২৪ খ্রিস্টাব্দের পর্যন্ত এই দায়িত্ব পালন করেন শিক্ষা সম্মাননায় মন্ত্রণালয় থেকে তাকে অত্র কলেজের অধ্যক্ষ পদে প্রদান করলে তিনি ২৩/৩০/২০২৪ খ্রিস্টাব্দ তারিখে অধ্যক্ষ পদে যোগদান করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version