দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তরিকুল্লাহ আশরাফী,হালুয়াঘাট :

মঙ্গলবার হালুয়াঘাট উপজেলার ধারা ও ধুরাইল ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে রবিশস্যের বীজ এবং বিকেলে নড়াইল ইউনিয়নের গোপীনগরে ত্রাণ সামগ্রী বিতরণকালে সমাবেশে এ বক্তব্য রাখেন। এর আগে সকালে তিনি ধারা ইউনিয়নের মাঝিয়াইল গ্রামে মসজিদের ওজুখানা উদ্বোধন করেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স সরকারের প্রতি ক্ষতিগ্রস্থ কৃষকদেরকে আগামী ফসলের জন্য সুদ বিহীন কৃষি ঋণ, আগামী ফসল না ওঠা পর্যন্ত পর্যাপ্ত ত্রান এবং রবিশস্য উৎপাদনে সহায়তাপ্রদান, ক্ষতিগ্রস্থ বাড়ি-ঘর পুন:নির্মান করার দাবী জানান। তিনি বলেন, সরকার সর্বাত্মকভাবে সহায়তা না করলে মানুষকে দুর্দশার হাত থেকে রক্ষা করা যাবে না।

বিএনপি বর্তমানে সরকারে নেই, বিরোধী দলে থেকেও বিএনপি দুর্যোগে দুর্দশাগ্রস্থ মানুষের পাশে থেকে ত্রাণ দিয়ে সহায়তা করছে এবং পুনর্বাসন কর্মসূচি হাতে নিয়েছে। বিএনপি সরকারে বা বিরোধী দলে, যে অবস্থানেই থাকুক না কেনো, দেশ ও জনগণের কল্যানে ও অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে ।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, আরফান আলী, আলী আশরাফ, মিজানুর রহমান মিজান, মিজানুর রহমান মিজান, শফিকুর রহমান, হারুনুর রশীদ, আলতাফ হোসেন , আনোয়ার হোসেন খান সেলিম, মোতালেব আহমেদ, নুরুল ইসলাম , মানিক হোসেন, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন , উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্র দলের আহ্বায়ক নুরে আলম জনি ,সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, জেলা যুবদলের সদস্য মোতালেব হোসেন প্রমুখ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version