দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মো.ফখর উদ্দিন আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা ::

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন জামায়াতে ইসলামী প্রবাসী শাখার অর্থায়নে ফ্রি চিকিৎসা অনুষ্ঠিত হয়েছে। ১৮ই অক্টোবর (শুক্রবার) সকাল ৯টা হতে জুঁইদন্ডী চৌমহুনী বাজার সংলগ্ন সংখপাড় আদর্শ পাঠাগার অফিসে জামায়াতে ইসলামী প্রবাসীদের পৃষ্ঠপোষকতায় ও এলাকার নেতা কর্মীদের সার্বিক সহযোগীতায় এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এতে শতাধিক রোগী বিনা মূল্য ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করেন।

এতে চিকিৎসক হিসেবে চিকিৎসা প্রদান করেন ডাক্তার মোহাম্মদ মিজানুর রহমান ও ডাক্তার মোহাম্মদ ছৈয়দুল মোস্তফা। উক্ত চিকিৎসা ক্যাম্পে  অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী মোহাম্মদ নাছির উদ্দীন শাহ, উপজেলা কর্মপরিষদ সদস্য সাইয়্যেদ মোহাম্মদ আতিক জামালী, ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন সভাপতি আহমদ নুর, বৈরাগ ইউনিয়ন সভাপতি হাফেজ মিজানুল করিম শিহাব, জুঁইদন্ডী  ইউনিয়ন সেক্রেটারী মোহাম্মদ হারুনুর রশিদ, ইউনিয়ন যুব বিভাগের সভাপতি ডা.আবদুল হামিদ নাহিদ ও ইউনিয়ন যুব বিভাগের সেক্রেটারি মনিরুল ইসলাম সহ স্থানীয় জামায়াতের নেতৃবৃন্দ। উক্ত চিকিৎসা ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন যুব বিভাগ, বাংলাদেশ জামায়াতে ইসলামী, ১১ নং জুঁইদন্ডী ইউনিয়ন শাখা।

 প্রতিমাসে একবার করে এই ফ্রী চিকিৎসা ক্যাম্প অব্যাহত রাখার ঘোষণা দেন জামায়াত নেতৃবৃন্দ। আয়োজক কারীরা আরো বলেন, চিকিৎসা সেবা নিশ্চিত করা মানুষের কল্যাণে কাজ করাই তাদের উদ্দেশ্য। ক্যাম্পে আগত রোগীরা বিনামূল্য প্রয়োজনীয় এই সেবা পেয়ে জামায়াতে ইসলামী  ও পৃষ্ঠপোষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version