দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মিয়া মোহাম্মদ ছিদ্দিক
কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ বাছাই প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক,শ্রেষ্ঠ সহকারী শিক্ষক,শ্রেষ্ঠ কাবস্কাউট,শ্রেষ্ঠ বিদ্যালয় বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ২০২৪ নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিলাল মিয়া।

গতকাল বৃহস্পতিবার ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়। তার বাড়ি কটিয়াদী উপজেলার লোহাজুড়ি ইউনিয়নের দশপাখি গ্রামে।তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স কমপ্লিট করেন। ২০২১ সালে a2i থেকে ICT District ambassador kishoregonj ও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ২০২৪ সালে নির্বাচিত হন এবং প্রাথমিক শিক্ষক সমিতির কটিয়াদী উপজেলা শাখার সাহিত্য সম্পাদক।

জানা যায়,অ্যাকাডেমিক ফলাফল, শিক্ষকতার সময়কাল,প্রযুক্তি ব্যবহার, মাল্টিমিডিয়া শ্রেণি পাঠদানে পারদর্শিতা, শিখন শেখানোর কৌশল দক্ষতা, প্রশিক্ষনলব্ধ জ্ঞানের সঠিক প্রয়োগ, যোগ্যতাভিত্তিক পাঠদান ও নতুন কারিকুলামের সঠিক প্রয়োসহ অন্যান্য বিশেষ কৃতিত্বের উপর ভিত্তি করে বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হওয়ায় তিনি সাংবাদিকদের বলেন,বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান সহকারী শিক্ষক নির্বাচিত হয়ে আমার দায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো। নিশ্চই শিক্ষার্থীদের পাঠদানে কর্মস্পৃহা বাড়বে। তিনি সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সাফল্য ও আমার মেধা কাজে লাগিয়ে ভবিষ্যতে এই শিক্ষা প্রতিষ্ঠানের মুখ যেন আরো উজ্জ্বল করতে পারি,সকলের নিকট দোয়া প্রার্থী।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version