দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

“শান্তি ও সম্প্রীতির বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্যে আলোকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পিএফজির পক্ষ থেকে শান্তি সম্প্রীতির বার্তা নিয়ে লিফলেট বিতরণ ও বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করা হয়েছে। শনিবার দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের আয়োজনে ঈশ্বরগঞ্জ পৌর শহরের ৮টি পূজা মন্ডপ পরিদর্শন করা হয়। এসময় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব সুন্দর ভাবে উদযাপনের বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় এবং ঈশ্বরগঞ্জ উপজেলা পিএফজির পক্ষ থেকে লিফলেট

বিতরণ করা হয় উপজেলা পিস ফ্যসিলিটেটর গ্রুপ পিএফজির কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম তালুকদারের নেতৃত্বে উপজেলা সদরের আটটি পূজা মন্ডপ পরিদর্শন ও পূজারীদের সাথে সম্প্রীতির বিষয়ক মতবিনিময় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও পিএফজি এম্বাসেডর আতিকুর রাজ্জাক ভূইয়া হীরা, সদস্য হাবিবুর রহমান, উবায়দুল্লাহ রুমি, মমতাজ বেগম ও শ্রাবণী কুর্মি প্রমুখ।

মতবিনিময়ের সময় উপজেলা পিএফজির কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম তালুকদার বলেন, বাঙালি হিন্দু ধর্মাম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা উদযাপন করে আসছে। দুর্গাপূজা কেবল ধর্মীয় উৎসব নয়, সামাজিক উৎসবও। দুর্গোৎসব উপলক্ষে ধর্ম-বর্ণ নির্বিশেষে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশী একত্রিত হন, মিলিত হন আনন্দ-উৎসবে। তাই এ উৎসব সর্বজনীন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version