দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

গাইবান্ধা প্রতিনিধি,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক,ও উপজেলার ৭নং তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাসুদ আলম মন্ডল ওরফে মাসুদ মহুরিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যার পরে জেলা সদরের দক্ষিণ ধানঘড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার আবেদন ও আদালতের আদেশনামা সূত্রে জানা যায়, বিগত ২০১৪ সালের ১৭ জুলাই গোবিন্দগঞ্জ চৌকি আদালতের প্রধান ফটকের সামনে তৎকালীন আওয়ামী লীগ সরকারের কতিপয় নেতাকর্মী মিলে সরোয়ার আহম্মেদ মিলনকে (৫০) হত্যার উদ্দেশ্যে মারপিটে গুরুতর আহত করে।

ঐ ঘটনায় ভুক্তভোগী সরোয়ার আহম্মেদ মিলন বাদী হয়ে তালুককানুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলম মন্ডল (৪৩), ফরহাদ আকন্দ (৩৪), শাহ আলী চৌধুরী রকি (৩২), সুইট সরকার (৩০), লিংকন (৩১) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন আসামির বিরুদ্ধে আদালতে আবেদনের প্রেক্ষিতে চলতি বছরের ১লা সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ (চৌকি) আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলাটি আমলে নিয়ে মামলা হিসাবে অন্তর্ভুক্ত করেন। দন্ডবিধি আইনের ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬/১১৪/৩৪ ধারায় দায়েরকৃত মামলা নং সি.আর ৪৪৩/২০২৪।

সেই সাথে বাদীর আবেদনটিকে ২৪ ঘন্টার মধ্যে এজাহার হিসাবে গণ্য করে পিবিআইকে তদন্তের জন্য নির্দেশ প্রদানের ব্যবস্থা গ্রহণে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দেন। সেই সাথে অক্টোবরের মধ্যে গৃহীত পদক্ষেপের বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দিতে বলা হয়।

গাইবান্ধা জেলা পিবিআই’র পুলিশ সুপার এ.আর.এম আলিফ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সরোয়ার আহম্মেদ মিলনের দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে হাজির করা হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version