দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার রাজনগর ইউপি চেয়ারম্যানের গোডাউনে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করেছে পুলিশ। এসময় গোডাউনের দ্বায়িত্বে থাকা মছকন মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। বৃহস্পতিবার (১০ই অক্টোবর) মধ্যরাতে রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারের পূবালী ব্যাংকের নিচতলায় কামারচাক ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের গোডাউনে রাজনগর থানা পুলিশ অভিযান পরিচালনা করে এসব অবৈধ ভারতীয় চিনি উদ্ধার করে।

আতাউর রহমান মৌলভীবাজার-৩ আসনের আওয়ামীলীগ দলীয় প্রতিকে নির্বাচন করা সাবেক এমপি মোহাম্মদ জিল্লুর রহমানের আপন ছোটভাই। ৫ আগস্টের পর থেকে তিনি আত্মগোপনে আছেন বলে পুলিশ জানায়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: মুবাশ্বির জানান, গোপন সংবাদের ভিত্তিতে আতাউর চেয়ারম্যানের গোডাউনে অভিযান চালিয়ে সেখান থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। সিলেট সীমান্ত এলাকা থেকে চোরাই পথে চিনিগুলো আমদানি করে বিক্রির উদ্দেশ্যে এই গোডাউনে রক্ষিত ছিল। এ ঘটনায় আটককৃত মছকন মিয়া ও পলাতক চেয়ারম্যান আতাউর রহমানসহ অজ্ঞাত ২ থেকে ৩ জনের বিরুদ্ধে রাজনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে(মামলা নং ২)।

এদিকে ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের গোডাউনে অবৈধ ভারতীয় চিনি উদ্ধারের একটি ভিডিও বৃহস্পতিবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ফেইসবুকে ভাইরাল হয়। এর পর থেকেই বিতর্কিত ওই ইউপি চেয়ারম্যানকে নিয়ে তুমুল সমালোচনার ঝর বইতে শুরু করে। ভিডিওতে দেখা যায়, আতাউর রহমানের গোডাউন প্রথমে স্থানীয়রা প্রবেশ করে দেখতে পান চটের বস্তায় সাড়িবদ্ধ করে সাজানো বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ চিনি। পরবর্তীতে খবর পেয়ে সেখানে রাজনগর থানা পুলিশ অভিযান চালিয়ে সেগুলো উদ্ধার করে। এবং সেখান থেকে একজনকে আটকও করে।

এবিষয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আজমল হোসেন জানান, উদ্ধারকৃত চিনি গুলো বৈধ না অবৈধ তাও অনুসন্ধান চলছে। আর এ ঘটনার পলাতক আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version