দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার:

শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে বইপড়া উদ্বুদ্ধকরণ সভা ও জাতীয় ভিত্তিক বইপড়া কর্মসূচির পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে লাইব্রেরি মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। এতে জাতীয় গ্রন্থকেন্দ্র আয়োজিত জাতীয় ভিত্তিক বইপড়া কর্মসূচিতে অংশ নেওয়া স্কুল ও কলেজের ৩১জন শিক্ষার্থীকে অভিনন্দনপত্র ও বই উপহার দেওয়া হয়।

লাইব্রেরির কার্যনির্বাহী কমিটির সদস্য লেখক-গবেষক সুবাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন লাইব্ররির সাধারণ সম্পাদক অ্যডভোকেট খলিল রহমান। এ ছাড়া বক্তব্য দেন লাইব্রেরির সহসভাপতি লেখক-গবেষক সুখেন্দু সেন, সহসাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ ও দেওয়ান গিয়াস চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন, শাহীনুর রহমান, সুরঞ্জিত গুপ্ত রঞ্জু, কাওসার আহমদ ও মো. আমিনুল হক, লাইব্রেরির কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন, সরকারি জুবিলী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এ কে এম আজাদ, শিক্ষার্থী আফরোজা বর্ষা।
আলোচনায় বক্তারা বলেন, শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে বইপাঠের বিকল্প নেই। জ্ঞান-বিজ্ঞানে নিজেকে সমৃদ্ধ করতে হলে বই পড়তে হবে। লাইব্রেরিতে আসতে হবে। বইয়ের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করতে হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version