দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে আলহাজ ডা. মুহাম্মদ কুতুব উদ্দিন এডুকেশন ট্রাস্টের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সীরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (৫ই অক্টোবর) মৌলভীবাজার শহরের কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজে সকাল সাড়ে ১০টায় প্রতিযোগিতার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন স্কুল ও মাদরাসার তিন শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

মৌলভীবাজার পৌরসভার হলরুমে আলহাজ ডা. মুহাম্মদ কুতুব উদ্দিন অ্যাডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মো. ফখরুল ইসলামের সভাপতিত্বে ও রাজনগর ডিএস ফাজিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা শফিকুল আলম সুহেলের পরিচালনায় বিজয়ীদের নিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ কামাল হোসেন, তালামীযে ইসলামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ও ট্রাস্টি আহমদ রায়হান ফারহি, সমাজসেবক একলাছুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের গনমাধ্যকর্মী।

বক্তব্য রাখেন খালিশপুর রহমানিয়া সিনিয়র আলীম মাদ্রাসার সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল বাছিত, মাড়কোনা দাখিল মাদরাসার সুপার ও ট্রাস্টি মুফতি মাওলানা মো. রুহুল আমিন, সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: জয়নাল মিয়া, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: মোশাররফ হোসেন, ট্রাস্টের অন্যতম পরিচালক মাওলানা জহিরুল ইসলাম, সাপ্তাহিক পূর্বদিকের সম্পাদক সাপ্তাহিক মুজাহিদ আহমদ, পূর্বদিকের সহযোগী সম্পাদক সালাহ উদ্দিন ইবনে শিহাব, তালামীযে ইসলামিয়ার মৌলভীবাজার জেলা সভাপতি আলী রাব্বি রতন, সাধারণ সম্পাদক মো. নাসির খান, শ্যামেরকোনা দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুর রাজ্জাক, দৈনিক কালবেলার মৌলভীবাজার জেলা প্রতিনিধি ওমর ফারুক নাঈম, সদর উপজেলা তালামীযের সভাপতি মো: গিয়াস উদ্দিন রাফি, সহ-সভাপতি ছায়েম আহমদ, সাধারণ সম্পাদক মো: বদরুল ইসলাম।

পর্যবেক্ষক ও বিচারকের দায়িত্ব পালন করেন রাজনগর দারুচ্ছুন্নাহ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সহকারী অধ্যাপক মো: আলকামুন, আরবি প্রভাষক মাওলানা মো: আব্দুশ শাকুর, সমাজবিজ্ঞানের প্রভাষক মো: জসিম উদ্দিন, সিনিয়র শিক্ষক মো: সুয়াইবুর রহমান খান, মো: আব্দুর রাজ্জাক, মোঃ মুনিবুর রহমান তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন পারভেজ আহমদ, ইফতেখার আহমদ সনি, হাফিজ আব্দুল ওয়াহিদ, হাফিজ এনামুল হক প্রমুখ।

ষষ্ট ও সপ্তম শ্রেণী ক গ্রুপ এবং ৮ম ও ১০ম শ্রেণী খ গ্রুপ। এই দুগ্রুপে ৩ জন করে ৬ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়। প্রতিযোগিতায় ক গ্রুপের প্রথম বিজয়ী আলী আমজদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ফারিহা তাবাসসুমকে ৫ হাজার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী দি ফ্লাওয়ার্স কে.জি এন্ড হাই স্কুলের আদ্রিতা জুহিন ৩ হাজার ও তৃতীয় পুরস্কার বিজয়ী হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের নাফিছা আলম সাউদাকে ২ হাজার টাকা পুরস্কার এবং প্রতিযোগিতায় খ গ্রুপের প্রথম বিজয়ী বাহারমর্দান জয়গুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের তাহমিদা আক্তার ৫ হাজার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের রহিমা আক্তার নিশিতাকে ৩ হাজার, তৃতীয় পুরস্কার বিজয়ী লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার মাহের ইসলাম রাহিকে নগদ ২হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। এছাড়া আরো ১২ জনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে বিশেষ উপহার হিসাবে মগ প্রদান করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version