দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার সীমান্ত দুর্গাপুর উপজেলার দুর্গাপূজায় নিরাপত্তা বেষ্টনী জোরালো করতে অস্থায়ী বিজিবি ক্যাম্প স্থাপন করেছে। আজ শনিবার আনুষ্ঠানিকভাবে ৩১ বিজিবির জোয়ানরা দুর্গাপুর গিয়ে অবস্থান নিয়েছেন।

সীমান্তের আট কিলোমিটার ভেতরে যে সকল পূজা মন্ডপ রয়েছে সেগুলোর নিরাপত্তা নিশ্চিত করাই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে বিজিবি। ময়মনসিংহ থেকে সেক্টর কমান্ডার কর্ণেল সরকার মোস্তাফিজুর রহমান পিপিএম নিজে উপস্থিত থেকে ক্যাম স্থাপন করেন। এ সময় তিনি দুর্গাপুর উপজেলার দশভুজা বাড়ি পূজামণ্ডপ পরিদর্শন করেন। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিজিবির সহকারি পরিচালক আব্দুল আউয়াল,ক্যাম্প কমান্ডার মিলাল হোসেন, সুবেদার নুর মোহাম্মদ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মলেন্দু সরকার বাবুল, মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ধীরেশ পত্রনবীশ, মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শুভেন্দু সরকার পিন্টু, ব্যবসায়ি দেবল চক্রবর্ত্তী, সুশিল শ্রেনীর প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিজিবি ময়মনসিংহ রেঞ্জ সেক্টর কমান্ডার কর্ণেল সরকার মোস্তাফিজুর রহমান পিপিএম জানান,বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আমাদের মূল কাজ হচ্ছে সীমান্ত রক্ষা করা। আমরা সীমান্ত রক্ষার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার নিরাপত্তার জোরদার করার জন্য সারাদেশেই বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা কাজ শুরু করেছে। আজকে থেকেই আমরা নিরাপত্তা জোরদার করবো যেন কোন পূজা মন্ডপেই বা কোন ধরনের বিশৃঙ্খলা যেতে না হয়। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে বিঘ্নিত না হয় সেই লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, সনাতন ধর্মালম্বীরা যেনো দুর্গাপূজা নিশ্চিন্তে করতে পারে সেই লক্ষ্যে আমরা মাঠে রয়েছি। আমরা এই কয়েকদিন ২৪ই ঘন্টাই তাদের পাশে থাকবো। এছাড়াও প্রতিমা বিসর্জন না হওয়া পর্যন্ত আমরা কাজ করে যাবো। আমরা মূলত সীমান্ত থেকে ৮ কিলোমিটার ভেতরে নিরাপত্তা ব্যবস্থা দেখছি। এছাড়াও প্রশাসন যদি আমাদের সহযোগিতা চায় তাহলে আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version