দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে (শেহাবি) অবিলম্বে ভিসি নিয়োগের দাবীতে নেত্রকোণায় মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সামনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন। নেত্রকোণার একজন কৃতি সন্তানকে ভিসি হিসেবে দেখতে চান মানববন্ধনের অংশগ্রহণকারীরা।

মানববন্ধন চলাকালে অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সদস্য সচিব ম. কিবরিয়া চৌধুরী হেলিম, ডা. আবুল হোসেন এবং শিক্ষার্থীদের পক্ষে আল ইমরান, আজহারুল ইসলাম ও হাফসা আক্তার প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল নেত্রকোণায় একটি সরকারী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা। অবশেষে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হলেও ভাটি বাংলার একমাত্র উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান শেহাবিতে দীর্ঘদিন যাবৎ ভিসি’র পদ শূণ্য থাকায় শিক্ষার্থীদের লেখাপড়া চরমভাবে ব্যাহত হচ্ছে। তারা অবিলম্বে নেত্রকোণার যে কোন একজন যোগ্য সন্তানকে ভিসি হিসাবে নিয়োগ দিয়ে একাডেমিক কার্যক্রমসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য রাষ্ট্রপতির প্রতি জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলনের পরে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে মূল ফটকের নামফলকে শেখ হাসিনার নামটি মুছে ফেলা হয়। নতুন করে নেত্রকোণা বিশ্ববিদ্যালয় নামকরণ করেন শিক্ষার্থী ও স্থানীয়রা। বর্তমানে নেত্রকোণা বিশ্ববিদ্যালয় নামকরণের বিষয়টি কর্তৃপক্ষের বিবেচনাধীন রয়েছে বলে জানা গেছে

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version